1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম

দৌলতখানে হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার ও এাণ সামগ্রী বিতরণ করলেন – এমপি মুকুল

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ২২৭ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃ

ভোলা-২আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, ত্রাণ নিয়ে কেউ চিন্তা করবেন না আমি এলাকার মানুষ কে বিপদে রেখে দূরে চলে যাব না,কারন আমি আপনাদের সন্তান,আমার বাবা মা নেই আপনারাই আমার বাবা মা,আপনাদের মুখে হাসি দেখলে আমার প্রান ভরে যায় । হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে স্বাধীনতা এনে দিয়েছেন। এখন তার সুযোগ্য কন্য দেশনেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন,তিনি বলেন এলাকার কোনো মানুষ না খেয়ে থাকবে না।আমি আপনাদের কল্যানের জন্য দিন রাত কাজ করে যাচ্ছি।এই

মহামারী করোনাভাইরাসের কারনে আজ বিশ্ববাসী আতংকের মধ্য দিন জাপন করছে ,কিন্তু অর্থনৈতিক প্রবৃদ্ধি নিশ্চিত করতে তার সরকার তার সফল নেতৃত্ব নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে।

ভোলা -২ আসনের দৌলতখানে ও বোরহানউদ্দিন নিজের অর্থায়নে ২০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এখন ১০ হাজার পরিবারের মাঝে দেয়া হয়েছে বাকি ১০ হাজার কিছু দিনের মধ্যে দেয়া হবে,আজ সকাল ১১ টায় সময়, ৬১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সৈয়দপুর পাঁচশত পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে, এবং দৌলতখান সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ১১ টা ৩০ মিনিটের সময় হাজীপুর ইউনিয়নে পাঁচশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। ১২ টা ৩০ মিনিটের সময় ওই মাঠে ভবানীপুর ইউনিয়নে পাঁচশত দরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কালে তিনি এসব কথা বলেন।এই ত্রান সামগ্রীর মধ্যে ছিলো, চাল, ডাল, তেল, আলু, ছোলা, চিনি, সাবান ইত্যাদি।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্তিথিত ছিলেন, পরিকল্পনা মন্ত্র্যনালয় এর সচিব, ও দায়িত্ব প্রাপ্ত জেলা এাণ বিতরণ কমিটির সদস্য সচিব, আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খান, উপজেলা ভাইস -চেয়ারম্যান ছিদ্দিক মিয়া, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর মিয়া, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু,ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নবী নবু, সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এস ভুট্টো তালুকদার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: