1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

পথচারি রোজাদারদের মাঝে দৈনিক উপচার পরিবারের ইফতার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ২০ জন পড়েছেন

রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক উপচার পরিবার পবিত্র রমজান মাসে ইফতার বিতরণ  করে চলেছেন। এই ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত থাকবে পুরো রমজান মাসজুড়ে বলে তাঁরা জানিয়েছেন।

এরই অংশ হিসেবে আজ সোমবার বিকেলে রাজশাহী প্রেসক্লাব প্রাঙ্গণ,লক্ষীপুর ভাটাপাড়া,সাগরপাড়া,ঘোষপাড়া মোড় এলাকার ৫০০ পথচারি রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: নুরে ইসলাম মিলন। এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান,মহানগর সেক্টর কমান্ডার্স ফোরাম সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান,জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) জেলা সভাপতি আবু কাউসার মাখন,দৈনিক উপচার পত্রিকার ক্রীড়া সম্পাদক: মাসুদ পারভেজ চৌধুরী,সহ-নির্বাহী সম্পাদক : মাসুদ রানা, সহ-ব্যাবস্থাপক: এহেসান হাবীব তারা,যুগ্ন-ব্যাবস্থাপক:সাজিদ রওশন ঈসান প্রমুখ উপস্থিত ছিলেন।

তারা জানান, এর আগে করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় গত ২৫মার্চ থেকে আমাদের দৈনিক উপচার পত্রিকা প্রিন্ট ভার্সন বন্ধ রেখে অনলাইন ভার্সন (www.dailyupocharbd.com) চালু রেখে প্রতিদিনের পত্রিকা প্রিন্টের খরচ থেকে এ পর্যন্ত রাজশাহী মহানগরী,গোদাগাড়ী,তানোর ও পত্রিকার প্রকাশক ও সম্পাদকের গ্রামের বাড়ি বাগমারায় সর্বমোট ১৪০টি পরিবারকে চাল,ডাল,ডিম,আলু ও তেল সরবরাহ করা হয়েছে এবং পবিত্র রমজান মাসজুড়ে কয়েকজনের সেহেরীর ব্যাবস্থাও করা হয়েছে।

দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: নুরে ইসলাম মিলন বলেন, মানবিকতা ও সমাজের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকি। এর অংশ হিসেবে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন অসহায় পরিবারগুলোকে সহায়তা দিয়ে আসছি। এই সহায়তা দেয়া কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page