1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান নাগরপুরে পূগলীর রাস্তার উদ্বোধন করলেন এমপি টিটু বেনাপোল আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত বাংলাদেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে এখন ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে: হাসান ইকবাল স্বর্ণপদকের জন্য মনোনীত হলেন নিশি নাগরপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ঠাকুরগাঁও-৩ আসনের উপ-নির্বাচনে মাঠে থাকবে ৯’শ ১২ জন আনসার সদস্য ঠাকুরগাঁয়ে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নাগরপুরে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরন করলেন এমপি টিটু ভূল্লীতে সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর পক্ষ থেকে ওসিকে ফুলেল শুভেচ্ছা

রমজানে নিয়মিত বাজার মনিটরিং স্বস্তিতে বারহাট্টা উপজেলার মানুষ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১১৮ জন পড়েছেন

মামুন কৌশিক নেত্রকোণা প্রতিনিধি :

গত ২৫ এপ্রিল শুরু হয় পবিত্র রমজান। রমজান উপলক্ষ্যে সারা দেশের মতও বারহাট্টা উপজেলাতেও বাড়তে থাকে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম।কিন্তুু পরিস্থিতি বিবেচনা এবং বিভিন্ন এলাকার বাজার থেকে আসা অভিযোগের ভিত্তিতে নিয়মিত বাজার মনিটরিং করছেন বারহাট্টা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ( সহকারী কমিশনার ভূমি) সাদিয়া উম্মুল বানীন।

তিনি রোজা শুরু হওয়ার পর বারহাট্টা উপজেলার গোপালপুর বাজার, বাউসি বাজার ও ফকিরের বাজারে বাজার মনিটরিং করে ১৫ জন ব্যবসায়ীকে মেয়াদ উত্তীর্ণ জিনিসপত্র, মূল্য তালিকা না থাকা ও বেশি মূল্যে জিনিস পত্র বিক্রি করার অভিযোগে প্রায় ৩৯৩০০ টাকা জরিমানা করেন।এতে কিছুটা হলেও স্বস্তি এসেছে বাজারের ক্রেতা দের মধ্যে। বারহাট্টা উপজেলা সদরের বসবাস করা কয়েকজন ক্রেতা ও সাধারণ মানুষ জানান যে,আগে বাজারে গেলে ব্যবসায়ীরা বলত যে এক পয়সাও কম নাই। নিলে নিবেন না নিলে নাই।এখন এমনটা বলে না তবে আমাদের চাওয়া থাকবে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ অন্যান প্রশাসনের কর্মকর্তারা যেন সব সময় নজর রাখেন বাজারের প্রতি।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া উম্মুল বানীন বলেন যে,আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চলছে রোজা উপলক্ষ্যে বাজারকে নিয়ন্ত্রণ করার জন্য।তবে আপনারা কেউই মূল্য তালিকা ব্যাতিত কোন জিনিস পত্র কিনবেন না। আমাদের নিয়মিত বাজার মনিটিরিং অব্যাহত থাকবে।সবাই করোনা সংক্রমণ রোধে ঘরে থাকবেন।নিজেরা সুস্থ থেকে অন্যদেরও সুস্থ থাকতে সাহায্য করবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা