1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফের জন্য জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি ছাত্রলীগ নেতা ওসমান 

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৩৮৪ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  বর্তমান করোনা পরিস্থিতিতে শহরের বিভিন্ন মেস ও ছাত্র-ছাত্রী নিবাসগুলোতে শিক্ষার্থীদের ভাড়া মওকুফের জন্য জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে ছাত্রলীগ নেতা ওসমান গনি।

মঙ্গলবার (৫ই মে) জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবল আলমের হাতে এ স্মারকলিপি পেশ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, সহ সভাপতি আল ইমরান নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল ইমরান সাব্বির, জাহাঙ্গীর আলম, উপ দপ্তর সম্পাদক আবির হোসেন রকি, উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফজলে রাব্বী, খুশি শর্মা শিশির শর্মা সহ অন্যান্যরা।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গণি জানান, করোনা পরিস্থিতির কারণে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের অবস্থায় খারাপ। চলমান লক ডাউন ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের কারনে গ্রামের শিক্ষার্থীরা ফিরে গেছেন বাড়িতে। তাই বেশিরভাগ ম্যাস, ছাত্র-ছাত্রী নিবাসগুলো ফাঁকা। এমন সময় শিক্ষার্থীদের কাছ থেকে ভাড়া নেওয়াটা অমানবিক উল্লেখ করে শিক্ষার্থীদের ম্যাস-ছাত্র-ছাত্রী নিবাসের ভাড়া মওকুফের দাবি জানানো হয় স্মারকলিপির মাধ্যমে।

মেস মালিক আব্দুল্লাহ আল মামুন তার মেসের ছাত্র ছাত্রীদের ছয় মাসের ভাড়া মওকুফ করায় তাকে ধন্যবাদ জানান তিনি। সকল মেস মালিকদের মানবিক মূল্যবোধ থেকে এগিয়ে আসার আহ্ববান করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা