1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা: হাসান ইকবাল নাগরপুরে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সচেতনতার লিফলেটে হাতে ঠাকুরগাঁও পুলিশ সুপার প্রধানমন্ত্রীসহ বিভিন্ন সংস্থার ঊধ্বর্তন কর্তার স্বাক্ষর জাল করে ডিও লেটার, মূল প্রতারক আটক নাগরপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক ব্যাক্তির মৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুইডেন আওয়ামী লীগের শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা বার্তা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনূস আলী খান

অসহায় ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণে পারডব

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৬ মে, ২০২০
  • ২৩৬ জন পড়েছেন

মামুন সোহাগঃ করোনায় পথশিশু, গরীব, দূঃস্থ ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন পিস এন্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অফ বাংলাদেশ-পারডব।

৫ মে (মঙ্গলবার) গাজিপুর, টঙ্গীসহ ঢাকার অনেক এলাকায় সংগঠনটি ইফতার সামগ্রী বিতরণ করে। তরুণেরা করোনায় নিজের জীবন ঝুঁকি জেনেও অসহায় মানুষদের খাদ্য পৌঁছে দিচ্ছে।

এ বিষয়ে পারডবের সভাপতি ও সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী আকাশ ঘোষ প্রিন্স বলেন, মূলত গরীব দুঃখী মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছ আমরা। মাহে রমজান মাসে ধারাবাহিকভাবে ইফতার সামগ্রী বিতরণ করে যাবো । পরে, ঈদে অসহায় বাচ্চাদের মাঝে পোশাক বিতরণ করা হবে।

সে সময় তিনি আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে যাচ্ছে পারডব। যেসকল পথশিশু টাকার অভাবে লেখাপড়া করতে পারে না, পারডব তাদের পড়ালেখার দায়িত্ব নিয়ে থাকে। রক্তের প্রয়োজন হলে পারডব রক্ত সংগ্রহের কাজ করে থাকে। বর্তমানে পারডবের সদস্য প্রায় ১০০। সারা দেশের অনেক মানুষ এখন এই পারডব পরিবারের সদস্য হতে চাচ্ছে, সে লক্ষ্যে পারডবের আরো ৩ টি শাখা এবং ভ্রাম্যমাণ স্কুল খোলারও উদ্যোগ গ্রহন করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৮ জুন অন্ন, বস্ত্র, বাসস্থান,চিকিৎসা, শিক্ষা এই ৫ টি মৌলিক অধিকার বাস্তবায়নের লক্ষ্যে “পিস এন্ড হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অফ বাংলাদেশ-পারডব” নামে সংস্থাটি আত্বঃপ্রকাশ করে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

২ responses to “অসহায় ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণে পারডব”

  1. Akash Ghosh Prince says:

    Thank you Mamun Sohag. you are a good reporter vai..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page