1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ আক্রান্ত আরো ৩ জন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৬০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ৩জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। আক্রান্ত তিনজনই পুরুষ। এ নিয়ে জেলায় মোট ২৪ জন আক্রান্ত হলো।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহফুজুর রহমান সরকার।

আক্রান্তরা হলেন, সদর উপজেলার সালন্দর ইউনিয়নের আরাজি শিংপাড়া গ্রামের তরুণ (১৮), রাণীশংকৈল পৌরসভার সহদর গ্রামের বাসিন্দা (৪৮) এবং হরিপুর উপজেলার খামারবাড়ি গ্রামের তরুণ (২০)।

সিভিল সার্জন জানান, এক সপ্তাহ আগে নারায়নগঞ্জ থেকে হরিপুরের খামারবাড়ি গ্রামের বাড়িতে আসেন ২০ বছর বয়সী তরুণ। খবর পেয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। অপরদিকে জ্বর ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হলে রাণীশংকৈল উপজেলায় একজন যুবক ও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের একজন তরুণের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়।

তিনি আরো জানান,আক্রান্ত ব্যক্তিদের নমুনাগুলো দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা-নীরিক্ষা শেষে আজ ওই তিনজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। নতুন করে আক্রান্ত তিনজনকে সংশ্লিষ্ট উপজেলার আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে।

সিভিল সার্জন আরো জানান,জেলায় ৭৫৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা-নীরিক্ষা করার জন্য রংপুর ও দিনাজপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এরমধ্যে ৬৫৯ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে। ২৪ ঘণ্টায় ২৬ জনের নমুনা পাঠানো হয়েছে।

উল্লেখ্য: এর আগে ঠাকুরগাঁও সদরে ২জন, হরিপুর উপজেলায় ৯ জন, রাণীশংকৈল উপজেলায় ২ জন, পীরগঞ্জ উপজেলায় ৪ জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ৪জন করোনাভাইরাসে আক্রান্ত হয়। এরমধ্যে ৩ জন সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা