1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪

পঞ্চগড়ে শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য ছাত্রলীগ নেতার স্মারকলিপি প্রদান

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৬১ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে করোনা ভাইরাসের কারণে সাধারন শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসন, জেলা পরিষদ ও উপজলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ছাত্রলীগ পঞ্চগড় জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ ।

এদিকে জেলা প্রশাসন করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে গত ১৭ এপ্রিল থেকে পুরো জেলাকে লকডাউন ঘোষণা করেছে। ফলে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজার, শিল্প কল-কারখানা, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে ।

তাছাড়া দিন দিন পঞ্চগড়ে করোনার সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । জেলার ৫ উপজেলায় এপর্যন্ত মোট ১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

আজ বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ছাত্রলীগ নেতা পৃথকভাবে এ স্মারকলিপি প্রদান করেন ।

জানা যায়, মরণব্যধী করোনা ভাইরাসের কারণে পঞ্চগড়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সাধারন শিক্ষার্থীরা ম্যাস ছাড়ে নিজ নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছে ফলে পঞ্চগড় শহরের সবগুলো ম্যাস এখন বন্ধ। ফলে গ্রাম থেকে আসা শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান।

এবিষয়ে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ বলেন, করোনার কারণে আমরা শিক্ষার্থীরা নিজ বাড়িতে অবস্থান করছি। অনেকে ম্যাস ভাড়া দিতে হিমসিম খাচ্ছে তাই বর্তমান পরিস্থিতিতে যদি ম্যাস ভাড়া মুওকুফ করা যায় তাহলে আমরা শিক্ষার্থীরা অনেক উপকৃত হবো তাই আমি সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসন,জেলা পরিষদ ও উপজেলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছি আশা করি প্রশাসন আমাদের বিষয়টি বিশেষ বিবেচনায় দেখবেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেন, বিষয়টি নিয়ে আমরা ইতিমধ্যে আলোচনা করেছি । আমরা বিষয়টি আমলে নিয়েছি এবং তাদের ম্যাস ভাড়া মওকূফের বিষয়ে ম্যাস মালিকদের সাথে বসে আলোচনা করবো ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা