1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

পঞ্চগড়ে শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য ছাত্রলীগ নেতার স্মারকলিপি প্রদান

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২৩৪ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে করোনা ভাইরাসের কারণে সাধারন শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসন, জেলা পরিষদ ও উপজলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ছাত্রলীগ পঞ্চগড় জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ ।

এদিকে জেলা প্রশাসন করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে গত ১৭ এপ্রিল থেকে পুরো জেলাকে লকডাউন ঘোষণা করেছে। ফলে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজার, শিল্প কল-কারখানা, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে ।

তাছাড়া দিন দিন পঞ্চগড়ে করোনার সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । জেলার ৫ উপজেলায় এপর্যন্ত মোট ১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

আজ বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ছাত্রলীগ নেতা পৃথকভাবে এ স্মারকলিপি প্রদান করেন ।

জানা যায়, মরণব্যধী করোনা ভাইরাসের কারণে পঞ্চগড়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সাধারন শিক্ষার্থীরা ম্যাস ছাড়ে নিজ নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছে ফলে পঞ্চগড় শহরের সবগুলো ম্যাস এখন বন্ধ। ফলে গ্রাম থেকে আসা শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান।

এবিষয়ে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ বলেন, করোনার কারণে আমরা শিক্ষার্থীরা নিজ বাড়িতে অবস্থান করছি। অনেকে ম্যাস ভাড়া দিতে হিমসিম খাচ্ছে তাই বর্তমান পরিস্থিতিতে যদি ম্যাস ভাড়া মুওকুফ করা যায় তাহলে আমরা শিক্ষার্থীরা অনেক উপকৃত হবো তাই আমি সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসন,জেলা পরিষদ ও উপজেলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছি আশা করি প্রশাসন আমাদের বিষয়টি বিশেষ বিবেচনায় দেখবেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেন, বিষয়টি নিয়ে আমরা ইতিমধ্যে আলোচনা করেছি । আমরা বিষয়টি আমলে নিয়েছি এবং তাদের ম্যাস ভাড়া মওকূফের বিষয়ে ম্যাস মালিকদের সাথে বসে আলোচনা করবো ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: