1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২২ মে ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে হারভেস্ট প্লাস ব্রি ধান জিং (১০০) কর্তন  আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হাসান ইকবাল  গাঁজা খেতে নিষেধ করায় সাংবাদিককে পেটালো কিশোর গ্যাং আমরা চাইবো দেশে একটি দায়িত্বশীল বিরোধীদল থাকুক: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার ঠাকুরগাঁও বালিয়া ইউনিয়নে উন্মুক্ত বাজেট ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বদেশ প্রত্যাবর্তন দিবসে হাসান ইকবালের বার্তা ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ ব্যবসায়ি গ্রেফতার বেনাপোল স্হলবন্দরে অনিদিষ্ট কালের জন্য পণ্য পরিবহন বন্ধ বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

তাহিরপুর উপজেলা সন্ত্রাসী হামলায় থানায় অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২৫০ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামে গরুর খড় শুকানো নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় ২জন আহত হন। এ ঘটনায় ৯ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া।

এ ঘটনায় শুক্রবার সকালে আহতদের স্বজন মোঃ নুর মিয়া বাদি হয়ে একই গ্রামের শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল,নুরুজ্জামানসহ ৯ জনের নাম উল্লেখ করে অঞ্জাতনামা আরো কয়েকজনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া গ্রামের হাওরে গরুর খড় শুকানো নিয়েই একই গ্রামের প্রতিপক্ষ শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল ও নুরুজ্জামান গংরা এ সময় বাধা প্রদান করেন। এর এক পর্যায়ে শাহজামাল ও নুরুজ্জামানগংরা দেশীয় দাড়াঁলো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় রতন ও তার সহোদর ইউনুছ মিয়া আহত হন। তাদের শরীরে দাড়াঁলো অস্ত্রের আঘাত রয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান বিষয়টি তদন্তাধীন আছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা