1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্মরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ১১৮ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জে অসহায়দের মাঝে ত্রাণ বিতরন করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরন। শনিবার এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাসুক আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ-সম্পাদক মামুনুর রশীদ সালমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদুর রহমান লিমন, নুর, হৃদয় প্রমুখ।

জানা যায়, সুনামগঞ্জ শহরের ভবঘুরে ও ছিন্নমুল ভাসমান লোকদের মুখে খাবার তুলে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও লকডাউনের কারণে অসহায় ছিন্নমূল ও ভবঘুরে মানুষ গুলো দিনের পর দিন না খেয়ে মানবেতর জীবন যাপন করছে।

সুনামগঞ্জে বিভিন্ন দোকানের বারান্দায় প্রতিদিন কিছু পাগল ফকির ও ঘরবাড়ি হারা মানুষ রাত্রি যাপন করেছে। শহরের ওইসব অভুক্ত ছিন্নমূল, অসহায় ও ঘরবাড়ি হারা মানুষের খুঁজে খুঁজে নিজ হাতে তাদেরকে খাদ্য, পানি ও মশার কয়েল দিয়ে সেবা দিচ্ছেন।

করোনা শুরু থেকে গত ২৫ দিন ধরে গভীর রাতে ঘুরে ঘুরে প্রতিরাতেই শহরের ওইসব মানুষকে হাতে খাবার, বিশুদ্ধ পানি ও মশার কয়েল নিজ হাতে তুলে দেন

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: