1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম
মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার

অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্মরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৪৮ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জে অসহায়দের মাঝে ত্রাণ বিতরন করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরন। শনিবার এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাসুক আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ-সম্পাদক মামুনুর রশীদ সালমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদুর রহমান লিমন, নুর, হৃদয় প্রমুখ।

জানা যায়, সুনামগঞ্জ শহরের ভবঘুরে ও ছিন্নমুল ভাসমান লোকদের মুখে খাবার তুলে দিচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও লকডাউনের কারণে অসহায় ছিন্নমূল ও ভবঘুরে মানুষ গুলো দিনের পর দিন না খেয়ে মানবেতর জীবন যাপন করছে।

সুনামগঞ্জে বিভিন্ন দোকানের বারান্দায় প্রতিদিন কিছু পাগল ফকির ও ঘরবাড়ি হারা মানুষ রাত্রি যাপন করেছে। শহরের ওইসব অভুক্ত ছিন্নমূল, অসহায় ও ঘরবাড়ি হারা মানুষের খুঁজে খুঁজে নিজ হাতে তাদেরকে খাদ্য, পানি ও মশার কয়েল দিয়ে সেবা দিচ্ছেন।

করোনা শুরু থেকে গত ২৫ দিন ধরে গভীর রাতে ঘুরে ঘুরে প্রতিরাতেই শহরের ওইসব মানুষকে হাতে খাবার, বিশুদ্ধ পানি ও মশার কয়েল নিজ হাতে তুলে দেন

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা