1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মির্জাপুরে আবারও করোনায় আক্রান্ত ১ জন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৪৯০ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল) টাঙ্গাইলের মির্জাপুরে করোনায় আরও ১ জন আক্রান্ত হয়েছেন।এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জন।আক্রান্ত ব্যক্তি(১৫) উপজেলার আজগানা ইউনিয়নের বাসিন্দা। শনিবার(০৯ মে) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম।

সংশ্লিষ্ট সুত্র জানায়,গত বৃহস্পতিবার (০৭ মে) স্থানীয় স্বাস্থ্য বিভাগ উপজেলার বিভিন্ন এলাকার ২১ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর রোগতত্ত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে প্রেরণ করা হয়। শনিবার প্রাপ্ত রিপোর্টে ১ জনের দেহে করোনা শনাক্ত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মাকসুদা খানম সাংবাদিকদের জানান আক্রান্ত ব্যক্তির অবস্থা ভালো। এ জন্য প্রাথমিক অবস্থায় তাকে বাড়িতেই চিকিৎসা দেয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তির আশপাশের মোট ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: