1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ঠাকুরগাঁও বালিয়াতে ২শ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ২৬৫ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো দেশ। এতে সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা। ঠাকুরগাঁওয়ে এমন অসহায়দের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবক লীগ।

দেশের এমন সংকটময় মুহুর্তে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে রবিবার সকালে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভূল্লী ডিগ্রী কলেজ মাঠে ২০০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে স্বেচ্ছাসেবকলীগ।

নিজ অর্থায়নে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণের সময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শাহনেওয়াজ কাদের শাকিল চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব হবিবর রহমান, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নূরে-এ-আলম সিদ্দিকী মুক্তি, বালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মাসুদ মমিন, সাধারণ সম্পাদক আশরাফুল হক ইদু, সহ-সভাপতি নাসিরুল ইসলাম বাবু, মকবুল হোসেন, জাহাঙ্গীর, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, জাকিরুল সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলার অসহায়, দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবক লীগ। আমি সবার উদ্দেশে বলব, আপনারা যার যার জায়গা থেকে যে যতটুকু পারেন মানুষকে সাহায্য করুন।

তিনি বলেন, দেশের সংকটময় অবস্থায় কোন বিভেদ না করে অসহায় ও কর্মহীন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেই দেশকে সকল পরিস্থিতি থেকে রক্ষা করা সম্ভব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: