1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত কমিটি প্রধানমন্ত্রী দেওয়া উপহার অসহায় প্রবাসীদের মধ্যে বিতরণ করেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ২৫১ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
সংযুক্ত আরব আমিরাতে কর্মহীন অসহায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট একে এম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল এর নির্দেশে অসহায় প্রবাসীদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত কমিটি।

বৃহস্পতিবার (৭ মে) মাননীয় কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খানের মাধ্যমে ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী বুঝে দেওয়া হয়। শুক্রবার দুবাই সারজা ও আজমানে অসহায় প্রবাসীদের মাঝে বিতরণ করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার কনসাল জেনারেলের মাধ্যমে সংগঠনটির পক্ষ থেকে গ্রহণ করার সময় উপস্থিত ছিলেন ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভানেত্রী মিসেস কাউছার নাজ, ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহিলা সম্পাদিকা নিশাত জাহান চৌধুরী নিশু, ব্যাংকার আসলাম অশিনা শর্মি প্রমুখ নেত্রীবৃন্দ।

এসময় কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান বলেন, সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত অসহায় প্রবাসীদের কথা জানতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। তবে অসহায় প্রবাসীরা যাতে ঠিক মতো এই উপহার পান তার জন্যে সকলের প্রতি অনুরোধ রইল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: