1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

রেশন কার্ড বিতরণে নিরপেক্ষতা চায় বাংলাদেশ কংগ্রেস

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ২৮১ জন পড়েছেন

মারুফ সরকার ,ঢাকা থেকে :
দেশের ২৫% মানুষকে আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে সরকার কর্তৃক রেশন কার্ড প্রদানে রাজনৈতিক নিরপেক্ষতা বজায় রাখার আহবান জানিয়ে দেশের সব জেলা প্রশাসককে চিঠি দিয়েছে বাংলাদেশ কংগ্রেস। ই-মেইলে প্রেরিত উক্ত চিঠিতে দলটির চেয়ারম্যান এ্যাডঃ কাজী রেজাউল হোসেন বলেছেন, রেশন কার্ড তৈরী ও বিতরণ সংক্রান্ত কমিটিতে বিভিন্ন দলের প্রতিনিধি ছাড়াও মসজিদের ইমাম, সংবাদকর্মী ও সামাজিক সংগঠনের প্রতিনিধিদেরকে অন্তর্ভূক্ত করতে হবে।

অন্যথায় নিরপেক্ষতা বজায় থাকবে না এবং অনেক নায্য ব্যক্তি সরকারের এই বিশেষ সহযোগিতা প্রাপ্তি থেকে বঞ্চিত হবেন। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে দলীয় বিবেচনায় কার্ড বিতরণের খবর গণমাধ্যমে এসেছে। সুতরাং উপজেলা নির্বাহী অফিসারদের তত্ত্বাবধানে উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারী কর্মকর্তাদের নেতৃত্বে সংশ্লিষ্ট কমিটিগুলো করা হোক এবং তাদের উপস্থিতিতে সার্বিক কর্মকান্ড পরিচালনা করা হোক।

উক্ত ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়ে চিঠিতে জেলা প্রশাসকদেরকে বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে জনগণের জন্য সরকারের এই বিশেষ আর্থিক সহযোগিতা প্রদান একটি যুগান্তকারী পদক্ষেপ হয়ে থাকবে এবং কোন রকম অনিয়ম বা পক্ষপাতিত্বের কারণে যেন এটি প্রশ্নবিদ্ধ না হয়। দেশের সকল উপজেলা নির্বাহী অফিসারকে ই-মেইলে উক্ত চিঠির অনুলিপি প্রেরণ করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা