1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রেশন কার্ড বিতরণে নিরপেক্ষতা চায় বাংলাদেশ কংগ্রেস

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ৪৭৩ জন পড়েছেন

মারুফ সরকার ,ঢাকা থেকে :
দেশের ২৫% মানুষকে আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে সরকার কর্তৃক রেশন কার্ড প্রদানে রাজনৈতিক নিরপেক্ষতা বজায় রাখার আহবান জানিয়ে দেশের সব জেলা প্রশাসককে চিঠি দিয়েছে বাংলাদেশ কংগ্রেস। ই-মেইলে প্রেরিত উক্ত চিঠিতে দলটির চেয়ারম্যান এ্যাডঃ কাজী রেজাউল হোসেন বলেছেন, রেশন কার্ড তৈরী ও বিতরণ সংক্রান্ত কমিটিতে বিভিন্ন দলের প্রতিনিধি ছাড়াও মসজিদের ইমাম, সংবাদকর্মী ও সামাজিক সংগঠনের প্রতিনিধিদেরকে অন্তর্ভূক্ত করতে হবে।

অন্যথায় নিরপেক্ষতা বজায় থাকবে না এবং অনেক নায্য ব্যক্তি সরকারের এই বিশেষ সহযোগিতা প্রাপ্তি থেকে বঞ্চিত হবেন। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে দলীয় বিবেচনায় কার্ড বিতরণের খবর গণমাধ্যমে এসেছে। সুতরাং উপজেলা নির্বাহী অফিসারদের তত্ত্বাবধানে উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারী কর্মকর্তাদের নেতৃত্বে সংশ্লিষ্ট কমিটিগুলো করা হোক এবং তাদের উপস্থিতিতে সার্বিক কর্মকান্ড পরিচালনা করা হোক।

উক্ত ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানিয়ে চিঠিতে জেলা প্রশাসকদেরকে বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষে জনগণের জন্য সরকারের এই বিশেষ আর্থিক সহযোগিতা প্রদান একটি যুগান্তকারী পদক্ষেপ হয়ে থাকবে এবং কোন রকম অনিয়ম বা পক্ষপাতিত্বের কারণে যেন এটি প্রশ্নবিদ্ধ না হয়। দেশের সকল উপজেলা নির্বাহী অফিসারকে ই-মেইলে উক্ত চিঠির অনুলিপি প্রেরণ করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: