1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

ঠাকুরগাঁওয়ে বাড়ী বাড়ী ইফতার পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ নেতা ওমর ফারুক

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ১৬০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বর্তমান সময়ে বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রভাবে ঘরবন্দি হয়ে পড়েছে কোটি কোটি মানুষ। এ অবস্থায় সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া, দিনমজুর ও অসহায় মানুষেরা । বৈশ্বিক এ দূর্যোগময় মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতা-কর্মীদের অসহায় ও হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর আহবান করেছেন ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে সোমবার (১১ মে) বিকালে ছাত্রলীগ নেতা ওমর ফারুক এর উদ্যোগে ঠাকুরগাঁও সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ পাইকপাড়া গ্রামে ২০০ টি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ওমর ফারুক,জাকিউর রহমান,ভুল্লী থানা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি রাব্বি, সাধারণ সম্পাদক বাবুল, মনির সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় ছাত্রলীগ নেতা ওমর ফারুক বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ইউনিয়ন ছাত্রলীগ ব্যাপক পদক্ষেপ নিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ইউনিয়নের অসহায়, দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত আছে। আসুন আমরা সকলে দেশের এ সংকটময় মুহুর্তে কোন বিভেদ না করে অসহায় ও কর্মহীন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: