1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বরগুনায় করোনায় কর্মহীন পরিবার পেল মানবিক খাদ্য সহায়তা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৪০৪ জন পড়েছেন

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে মহামারী করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র একুশ শত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মানবিক খাদ্য সহায়তার চাল ও সাবান বিতরণ করা হয়েছে। প্রতিটি পরিবারের মাঝে দশ কেজি করে চাল ও একটি সাবান বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১২ টার আমতলী সদর ইউনিয়ন কমপ্লেক্সে প্রাঙ্গনে ৭০০ জন। আঠারগাছিয়া ইউনিয়নের আঠারগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় ও গাজীপুর বন্দর ফাজিল মাদ্রাসা মাঠে ৭০০ জন। কুকুয়া ইউনিয়নের কেওয়াবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় ও চুনাখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৭০০ জন হতদরিদ্র কর্মহীন পরিবারের মধ্যে এ মানবিক খাদ্য সহায়তার চাল বিতরণ করা হয়।

আমতলী সদর ইউনিয়ন ও কুকুয়া ইউনিয়নের মানবিক খাদ্য সহায়তা চাল ও সাবান বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। এসময় আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, সংশ্লিষ্ট ইউনিয়নের ট্যাগ অফিসার, আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তা ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

একই দিন বেলা ১১টায় আঠারগাছিয়া ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে মানবিক খাদ্য সহায়তার চাল বিতরণ করেন বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএমএন জামিউল হিকমা। এসময় আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, সংশ্লিষ্ট ইউনিয়নের ট্যাগ অফিসার, আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তা ইউপি সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনায় কর্মহীন হয়ে পড়া আমতলী সদর, কুকুয়া ও আঠারগাছিয়া ইউনিয়নের হতদরিদ্র কর্মহীন একুশ শত জনকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া মানবিক খাদ্য সহায়তার দশ কেজি করে চাল ও একটি করে সাবান প্রতিজনের মাঝে বিতরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: