1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ

লোহাগড়ায় শিক্ষার্থী অপহরণের চেষ্টা, আটক ১

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ২৮০ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় স্কুল শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।এ ঘটনায় রাতেই বখাটে লায়েব মোল্লাকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নলদী ইউনিয়নের বারইপাড়া গ্রামে।

এলাকাবাসী ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নের বারইপাড়া গ্রামের জিয়াউর রহমানের মেয়ে ও নলদী বি এস এস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ে যাওয়া আসার সময় পাশ্ববর্তী নোয়াপাড়া গ্রামের রাজ্জাক মোল্যার লম্পট ছেলে লায়েব মোল্যা বিভিন্ন ধরনের বাজে প্রস্তাবসহ প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। এ ঘটনাটি মেয়ে বাড়িতে এসে তার বাবাকে বললে তার বাবা আসামী লায়েব মোল্লার অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানায়। আসামী পক্ষের লোকজন এ বিষয়ে মেয়ের বাবাকে বিয়ের প্রস্তাব দেন। মেয়ের বিয়ের বয়স না হাওয়াই মেয়ের বাবা তা প্রত্যাখ্যান করেন। এমত অবস্থায় গত ৮ মে সন্ধ্যা ছয়টার দিকে মেয়ের বাবা বাড়ি না থাকায় লায়েব মোল্লাসহ অজ্ঞত আসমীরা সুরি, রড, লাঠি নিয়ে মেয়ের বাড়ি থেকে জোরপূর্বক মেয়েকে তুলে নিয়ে আসে। মেয়ের মা বাধা দিলে মেয়ের মাকে এলোপাতাড়ি মারধর এবং তার কাপড় ধরে টানাটানি অশ্লীলতাহানী করা হয়। এ সময় মেয়ের কাকা তালিম মোল্যাও আহত হন। মেয়ে ও তার মার চিৎকারে আশপাশের লোকজন কাছে আসার আগেই আসামীরা পালিয়ে যায়।
এ ঘটনায় মেয়ের বাবা জিয়াউর রহমান বাদী হয়ে লোহাগড়া থানায় গত রোববার আসামী লায়েব মোল্যা, আনিচুর মোল্যার নাম উল্লেখসহ অজ্ঞত ৭-৮ জনের নামে একটি অপহরণ চেষ্টা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, মামলা দায়ের করা হয়েছে। মামলার অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: