1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা নাগরপুরে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি কুদরত আলী নাগরপুরে নৌকার মাঝিকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জনসভা ভাঙ্গায় ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী মনিরুজ্জামান মুন্সী এলাকাবাসীর জন্য কাজ করতে ফুটবল মার্কায় ভোট চাইলেন কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর নলদী ইউনিয়নে নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর আলম বিশ্বাস

পিতার নামে মিলাদ পড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষ, আহত পাঁচ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৮৪ জন পড়েছেন

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের পূর্বচিলা গ্রামে মরহুম পিতার নামে মিলাদ পড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের পঁাচ জন আহত হয়েছে। আহতরা স্থাণীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানাগেছে।

স্থাণীয় সূত্রে জানাগেছে, উপজেলার হলদিয়ার পূর্ব চিলা গ্রামের মৃত্যু অয়াকুব আলী মৃধার দুই পুত্র আঃ রাজ্জাক মৃধা ও আইয়ূব আলী মৃধা। রবিবার মরহুম পিতার নামে মিলাদ ও দোয়া পড়াবে বলে ছোট ভাই আইয়ূব আলী মৃধা বড় ভাই রাজ্জাক মৃধা ও তার পরিবারের সকলকে তার বাড়ীতে দাওয়াত দেয়। কিন্তু ছোট ভাইর দাওয়াতে বড় ভাই ও তার পরিবার অংশ না নেয়ায় গতকাল সোমবার রাতে দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে কথাকাটি হয়। এই কথা কাটাকাটির রেশ ধরে মঙ্গলবার সকালে দুই ভাইয়ের পরিবারের মধ্যে লাঠিসোটা নিয়ে মারামারি ঘটনা ঘটে। এতে মহিলাসহ উভয় পক্ষের পঁাচ জন আহত হয়েছেন। আহতরা হলেন বড় ভাই আঃ রাজ্জাক (৬৫) তার স্ত্রী হাওয়া বেগম (৫০), পুত্র রিপন মৃধা (৪০) ছোট ভাই আইয়ূব মৃধা (৫০) ও তার পুত্র মাসুদ মৃধা (৩৫)।

আহতদের শরীরের বিভিন্ন স্পটে ফুলা জখমের চিহ্ন থাকলেও ছোট ভাই আইয়ূব মৃধা ও তার পুত্রের শরীরের বিভিন্ন স্থানে ফুলা ও রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় স্থাণীয়রা হেল্প লাইনে (৯৯৯) ফোন করে ঘটনা জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বাড়ীর মুরুব্বীরা এ ঘটনার বিচার শালিশ করবেন বলে পুলিশকে জানালে তারা ঘটনাস্থল থেকে চলে আসেন।

আহত ছোট ভাই আইয়ূব মৃধা অভিযোগ করে বলেন, গত রবিবার আমার মরহুম পিতার নামে মিলাদ ও দোয়া পড়াবো বলে বড় ভাই ও তার পরিবারের সকলকে আমার বাড়ীতে দাওয়াত দেই। তারা আমার দোয়া মিলাদে অংশ নেয়নি। গতকাল রাতে আমি আমার বড় ভাইর কাছে এর কারন জানতে চাই। এনিয়ে আমাদের দু’ভাইয়ে মধ্যে কথা কাটাকাটি হয়েছে। মঙ্গলবার সকালে আমার বড় ভাই তার পুত্র নিয়ে আমাকে ও আমার পুত্রকে লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা ও রক্তাক্ত জখম করেছে।

বড় ভাই আঃ রাজ্জাক মৃধা বলেন, উল্টো আমার ছোট ভাই ও তার পুত্র আমার স্ত্রী, পুত্র ও আমাকে মেরে আহত করেছে।

আমতলী থানার এসআই মোঃ জুয়েল মুঠোফোনে বলেন ৯৯৯ ফোন পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে উভয় পক্ষকে স্বান্ত করি। বাড়ীর মুরুব্বীরা এ ঘটনার বিচার শালিশ করবেন বলে মুচলেকা দিলে সেখান থেকে আমরা চলে আসি। তিনি আরো বলেন উভয় পক্ষের মহিলাসহ ৪/৫ জন সামান্য আহত হয়েছেন। তারা সকলে স্থাণীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা