1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম
লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক মুনসী শরীফুল ইসলাম মামুনুল-ফয়জুলের গ্রেপ্তার দাবি নতুন কর্মসূচি ঘোষণা দিয়ে শাহবাগের অবরোধ প্রত্যাহার দাদা কর্তৃক বিক্রিত শিশু সন্তান উদ্ধার করলো পিবিআই সিরাজগঞ্জ উল্লাপাড়ায় দেশ সেরা শ্রেষ্ঠ প্রতিবেদক হিসেবে পদক পেলেন সাংবাদিক শিশির আলম কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামানের নির্বাচনী সভা পীরগঞ্জে পৌর নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস গ্রেপ্তার ! আমির আলাী গাইন কে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায় আমাদী ইউনিয়ন বাসি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৮৫ Time View

গত ১১ মে ২০২০ ইং তারিখে কয়েকটি অনলাইন ও পোটাল সিরাজগঞ্জ কন্ঠ,বাংলা দিগন্তে সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়াতে “বেলকুচিতে মামলা করায় বাদী পক্ষের লোকজনকে মারপিট “শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ণ মিথ্যা বানোয়াট, এবং উদ্দেশ্য প্রণোদিত। প্রতিপক্ষ মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে উক্ত সংবাদ প্রকাশিত করেছে। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এসময় তিনি বলেন রবিবারে দুপুরে দেলুয়া বাজারে ঈদগাহ মাঠ সংলগ্ন পূর্বশত্রুতার জের ধরে মারপিট ও ভ্যানগাড়ী কেনার জন্য ৪৫ হাজার এবং ব্যবসার ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া ঘটনা সম্পূর্ন মিথ্যা অভিযোগ।

প্রতিপক্ষের লোকজন মারপিট করে আমাদের লোকজনকে আহতকরে একটা নটকীয় পরিবেশ সৃষ্টি করেছেন। আর সংবাদ দাতাকে মিথ্যা,বানোয়াট ও ভুয়া তথ্য প্রদান করে সংবাদটি পরিবেশন করিয়েছে। আমি প্রকাশিত ঐ সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
আব্দুর রশিদ প্রমানিক
দেলুয়া মধ্যেপাড়া, বেলকুচি, সিরাজগঞ্জ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page