1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

শাহজাদপুরে ২শ’পরিবারকে ঈদ উপহার দিলেন এ্যাডঃ লাবলু।

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৮৬ জন পড়েছেন

 

এম এ হান্নান,শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি :
বিশ্বজুড়ে মহামারি সৃষ্টি করা করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ক্রমাগত বেড়ে চলছে হতাশা আর আর্তনাদ । কর্মহীন হয়ে ঘরবন্দী হওয়ায় নিয়মিত রোজগার না থাকায় জীবন জীবিকা চলাতে হিমসিম খাচ্ছে মানুৃষ। নিম্নবিত্তদের যেমন শুরু হয়েছে ভয়াবহ দুঃসহ জীবন,ঠিক তেমনি ভাবেই মধ্যবিত্তদের ঘরে ঘরে চলছে চাপা কান্নার রোল। এমনই এক ভয়ানক মানবিক বিপর্যয়ের সময় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে দুহাতে ঠেলে প্রাণপন কাজ করে যাচ্ছেন সিরাজগঞ্জের শাহজাদপুরের ১জন মানবিক নেতা।

ঈদ উপহার ও খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলছেন অসহায় মানুষের দুয়ারে দুয়ারে। অনেকটা নিভৃতে লোকচক্ষুর আড়ালে কয়েক সপ্তাহ যাবৎ অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিয়ে আসছেন উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক,মিল্ক ভিটার ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট শেখ আব্দুল হামিদ লাবলু(পিপি নাঃ ও শিঃদমন ট্রাইঃ সিরাজগঞ্জ)। ইতোমধ্যেই উপজেলার ১৩ টি ইউনিয়নের প্রায় ৫ হাজার পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার(১২মে) নিজ গ্রাম দুগলীতে ২০০টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ৫কেজি চাউল ১কেজি সেমাই ১ কেজি চিনি ১কেজি ডাউল 2কেজি আলু ১কেজি তেল ১কেজি সেমাই একটি করে থ্রিপিস ও মজুরির জন্য ১শত টাকা বিতরন করেন।

আব্দুল হামিদ লাবলু জানান, করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাড়ানো মানবিক দায়িত্ব। তাই আমরা এই দায়িত্ব বোধ থেকেই এমন উদ্যোগ নিয়েছি। তবে কোন মানুষের একার পক্ষে এই অঞ্চলের বিরাট জনগোষ্ঠীর মুখে অন্ন তুলে দেওয়া সম্ভব নয়। তাই সমাজের বিত্তবানেরা যদি যার যার জায়গা থেকে এই সমস্ত অসহায় মানুষদের সহায়তা করেন তাইলে আমরা ইনশাআল্লাহ সম্মিলিত চেষ্টায় এই সংকট কাটিয়ে উঠতে পারব, মহা সংকট থেকে উত্তরন না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।এ্যাডঃ শেখ আব্দুল হামিদ লাবলুর এমন উদ্দ্যেগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা