1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

শ্রীপুরে করোনা ভাইরাসকে জয় করে ঘরে ফিরলেন ১৮ জন।

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৪৮৮ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরলেন ১৮ জন।এসময় করোনাজয়ীদেরকে সংবর্ধনা দিয়ে ছাড়পত্র দিয়েছেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।

মঙ্গলবার(১২ মে)দুপুরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে করোনাজয়ীদের হাতে ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন স্থানীয় সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

উপহার সামগ্রীর মধ্যে ছিল একটি সূর্যমুখী ফুল, সয়াবিন তেল, মাল্টা, চাল, লাল শাক, শশা, ডাল, আপেল, লেবু ও দুটি দেশি মুরগি।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ্, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস, ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ্ এবং কাউন্সিলর আমজাদ হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এএসএম ফাতেহ্ আকরাম জানান, গত ১৩ এপ্রিল আইইডিসিআরে নমুনা পরীক্ষা করে শ্রীপুরে প্রথম দুই নারীসহ পাঁচজনের দেহে করোনাভাইরাস ধরা পড়ে।

এখন পর্যন্ত শ্রীপুর উপজেলায় ২৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। আক্রান্তদের স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরামর্শ দেয়াসহ বিভিন্ন ধরনের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদের মধ্যে ১৮ জন সুস্থ হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত এ উপজেলা থেকে ৬৭৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫৯০ জনের রিপোর্টে ২৫ জনের করোনা পজিটিভ এসেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: