1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় ৫ যুবক গ্রেপ্তার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় দুই তরুণী ধর্ষণের মামলায় পাঁচজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের স্বীকার দুই তরুনী একে অপরের বোন।

বুধবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খায়রুল আনাম ডন।
এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রানীশংকৈল উপজেলার মহলবাড়ী গ্রামের তরুণী(১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রানীশংকৈল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃতরা হলেন : রানীশংকৈল বাঁশবাড়ী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে জহিরুল ইসলাম (২৮),বাবুল মিস্ত্রির ছেলে রুবেল(২৬), জতিষ চন্দ্র রায়ের ছেলে শ্রী উপেন(২৮),রানীশংকৈল ৯নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে ফয়জুল আকতার ফজলু(৩৫),রানীশংকৈল দক্ষিণ সন্ধ্যারাই গ্রামের শহিদুল ইলামের ছেলে মিলন(২০)।

এই মামলার অপর আরেক আসামী পীরগঞ্জ উপজেলার মৃত বাবুলের ছেলে আশরাফুল(২৩) এখনো পলাতক রয়েছে।

পুলিশ জানায়, গত ১১’মে দুপুরের দিকে জহিরুল ইসলাম কৌশলে রানীশংকৈল মহলবাড়ী সিটি অফিসের পিছনে অপর আসামী উপেনের বাসায় নিয়ে গিয়ে যায় দুই বোনকে। এ সময় মামলার অন্যান্য আসামী মিলন, রুবেল, ফয়জুল, আশরাফুল মিলে জোড়পূর্বক ধর্ষণ করে দুই বোনকে। পরে পাশের একটি ভূট্টা ক্ষেতে তাদের রেখে চলে যায় আসামীরা।

এ ঘটনায় মঙ্গলবার ভোর রাত ১টার দিকে দুই বোনের মধ্যে বড় বোন (১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরর পর থেকেই রানীশংকৈল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আজ মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খায়রুল আনাম ডন জানান, মামলার ৫ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়ও আরও ১জন আসামী পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ৫জন আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। সেই সাথে ধর্ষণের স্বীকার সেই দুই বোনের(তরুণী) মেডিকেল করার জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: