1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০০ অপরাহ্ন

ভালোবাসার আরেক নাম এমপি মুকুল

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি
  • সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৯৯ জন পড়েছেন

ভোলা-২ আসনের সংসদ সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনায়লয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি বলেন, বিপদে প্রকৃত বন্ধু’র পরিচয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১ এপ্রিল হতে অদ্যবধি নির্বাচনী এলাকায় অবস্থান করে করোনার প্রভাবে কর্মহীন ও অসহায় পরিবারকে মানবিক সহায়তা করে যাচ্ছি এবং আগামী দিনগুলোতে এ ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

সামাজিক দূরত্ব নিশ্চিত করে শনিবার সকাল হতে দুপুর পর্যন্ত বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ও টবগী ইউনিয়নে ১০০০ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করেন এমপি মুকুল। তৃতীয় দফায় বোরহানউদ্দিন ও দৌলতখানে ১৮ টি ইউনিয়নে ও দুইটি পৌরসভায় ১০ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছেন এমপি মুকুল।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী, পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমূখ। চাউল, দুধ, সেমাই, ছোলা, আলু, খেজুর, চিনি বিতরণ করা হয়।

উল্লেখ্য, সরকারের খাদ্য সামগ্রীর পাশাপাশি এমপি আলী আজম মুকুল এমপি’র ব্যক্তিগত উদ্যোগে এর পূর্বে প্রথম দফায় ১০ হাজার ও দ্বিতীয় দফায় ২০ হাজার পরিবারের মাঝে মানবিক খাদ্য সহায়তা প্রদান করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা