1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

শাহজাদপুরে নিজ খরচে প্রফেসর আজাদ রহমানের ত্রান বিতরন

এম এ হান্নান,শাহজাদপুর( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ২৮৫ জন পড়েছেন

বিশ্বজুড়ে মহামারি সৃষ্টি করা করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ক্রমাগত বেড়ে চলছে হতাশা আর আর্তনাদ । কর্মহীন হয়ে ঘরবন্দী হওয়ায় নিয়মিত রোজগার না থাকায় ঘুটঘুটে অন্ধকারের মতই হতাশা জমা হচ্ছে অসহায় মানুষের ঘরে ঘরে। এই মহামারিতে নিম্নবিত্তদের যেমন শুরু হয়েছে ভয়াবহ দুঃসহ জীবন,ঠিক তেমনি ভাবেই মধ্যবিত্তদের ঘরে ঘরে চলছে চাপা কান্নার রোল। এমনই এক ভয়ানক মানবিক বিপর্যয়ের সময় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আজাদ রহমানের নিজ উদ্যেগে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। তার নিজস্ব অর্থায়নে শাহজাদপুর পৌর এলাকাসহ ১৩টি ইউনিয়নে ধারাবাহিকভাবে প্রায় সহস্রাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান অধক্ষ্য আজাদ রহমান সাংবাদিকদের বলেন, এই মহামারী করোনায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ও উপজেলা পরিষদের পক্ষ থেকে এ উপজেলায় ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এরপরেও এলাকার কর্মহীন যে সকল মানুষ ইউনিয়ন পরিষদে গিয়ে লাইনে দাড়িয়ে ত্রাণ নিতে লজ্জা পায়। অভাব থাকলেও মানসম্মানের ভয়ে কারো কাছে হাত পাতে না, এমন অভাবি ও দুঃস্থ্যদের বাড়ি বাড়ি রাতের আধারে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। এ পর্যন্ত এলাকায় কর্মহীন ও নিম্নআয়ের ১২’শ পারিবারের মাঝে এই খাদ্য ও ইফতার সামগ্রী পৌছানো হয়েছে। পবিত্র রমজান মাসব্যাপী এ কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি উল্লেখ করেন। এই করোনাকালে বিত্তবানদের মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন এই বীর মুক্তিযোদ্ধা।
এ কর্মসূচিকে স্বাগত জানিয়েছে সর্বমহল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: