1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

শাহজাদপুরে নিজ খরচে প্রফেসর আজাদ রহমানের ত্রান বিতরন

এম এ হান্নান,শাহজাদপুর( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ২০০ জন পড়েছেন

বিশ্বজুড়ে মহামারি সৃষ্টি করা করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে ক্রমাগত বেড়ে চলছে হতাশা আর আর্তনাদ । কর্মহীন হয়ে ঘরবন্দী হওয়ায় নিয়মিত রোজগার না থাকায় ঘুটঘুটে অন্ধকারের মতই হতাশা জমা হচ্ছে অসহায় মানুষের ঘরে ঘরে। এই মহামারিতে নিম্নবিত্তদের যেমন শুরু হয়েছে ভয়াবহ দুঃসহ জীবন,ঠিক তেমনি ভাবেই মধ্যবিত্তদের ঘরে ঘরে চলছে চাপা কান্নার রোল। এমনই এক ভয়ানক মানবিক বিপর্যয়ের সময় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আজাদ রহমানের নিজ উদ্যেগে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। তার নিজস্ব অর্থায়নে শাহজাদপুর পৌর এলাকাসহ ১৩টি ইউনিয়নে ধারাবাহিকভাবে প্রায় সহস্রাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান অধক্ষ্য আজাদ রহমান সাংবাদিকদের বলেন, এই মহামারী করোনায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ও উপজেলা পরিষদের পক্ষ থেকে এ উপজেলায় ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এরপরেও এলাকার কর্মহীন যে সকল মানুষ ইউনিয়ন পরিষদে গিয়ে লাইনে দাড়িয়ে ত্রাণ নিতে লজ্জা পায়। অভাব থাকলেও মানসম্মানের ভয়ে কারো কাছে হাত পাতে না, এমন অভাবি ও দুঃস্থ্যদের বাড়ি বাড়ি রাতের আধারে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। এ পর্যন্ত এলাকায় কর্মহীন ও নিম্নআয়ের ১২’শ পারিবারের মাঝে এই খাদ্য ও ইফতার সামগ্রী পৌছানো হয়েছে। পবিত্র রমজান মাসব্যাপী এ কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি উল্লেখ করেন। এই করোনাকালে বিত্তবানদের মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন এই বীর মুক্তিযোদ্ধা।
এ কর্মসূচিকে স্বাগত জানিয়েছে সর্বমহল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা