1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে অসহায়দের পাশে ঈদ উপহার নিয়ে ৯৩’ ফাউন্ডেশন

ঠাকুরগাঁও প্রতিনিধি :
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ২১৩ জন পড়েছেন

মানুষ মানুষের জন্য। যার কারণে মহামারি করোনার এমন দুর্যোগে অনেকেই এসে পাশে দাঁড়িয়েছেন গরিব দুঃখীদের। যার যার সামর্থ্য অনুযায়ী সবাই চেষ্টা করছেন সবার পাশে থাকতে।

তেমনি এক নজির স্থাপন করেছে ঠাকুরগাঁওয়ের ৯৩’ ফাউন্ডেশন । তারা পরিবারের জন্য ঈদের কেনাকাটা না সে টাকায় বন্ধুরা মিলে নিম্নবিত্ত, অসহায় মানুষের পাশে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত।

৯৩’ ফাউন্ডেশনের বন্ধুরা মিলে এখন পর্যন্ত ঈদ উপহার হিসেবে ৩৫০ জনের মাঝে খাদ্য বিতরণ করেছেন।

ক্ষুদ্র পরিসরে হলেও খাদ্য বিতরণের এ ধারাবাহিকতা ধরে রাখতে চান তারা।

এ প্রসঙ্গে ৯৩’ ফাউন্ডেশনের সভাপতি ডা: শেখ মাসুদ বলেন, বিবেকের তাড়নায় আমরা এ সিদ্ধান্ত নিয়েছি। আমাদের আরো বড় পড়িসরে মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছে আছে। জানিনা কতটুকু পারব। তবে চেষ্টা করব করোনার এমন দুর্যোগের সময় আমাদের এই প্রচেষ্টা ধরে রাখতে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: