1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

শ্রীপুরে গ্যাস পাইপ লিকেজ হয়ে দোকান ও বসতবাড়ির ৩ টি ঘর পুড়ে ছাই

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৩৮ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার গ্যাস পাইপ লিকেজ হয়ে এক কৃষকের দোকান ও বাড়ির তিনটি ঘর পুড়ে গেছে ।

রবিবার(১৭ মে) সকালে শ্রীপুর উপজেলার এমসি বাজারের পূর্ব পাশে সাইফুল মাস্টার মোড় সংলগ্ন প্রয়াত রহমত আলীর ছেলে রইছ উদ্দিনের ভাড়া বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে তাঁর বাড়ির তিনটি কক্ষ ও একটি দোকান এবং ঘরের ভেতরে থাকা জিনিসপত্র পুড়ে গেছে । খবর পেয়ে মাওনা ফায়ার সার্ভিসের ২ ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে ।

প্রত্যক্ষদর্শীরা জানান , এমসি বাজার থেকে ছাতির বাজার যাওয়ার পথে হঠাৎ দেখি দাও দাও করে দোকানঘড় ও বাড়িতে আগুন জ্বলছে ।পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায় ।

বাসার মালিক রইছ উদ্দিন জানান, ভাড়াটিয়ার রুমে গ্যাস পাইপ লিকেজ হয়ে এ অগিনকান্ডের ঘটনা ঘটেছে ।

মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রাম প্রাসাদ পাল জানান, আগুন লাগার খবর শুনে মাওনা ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আসে । সিলিন্ডারের গ্যাস পাইপ লিকেজ হয়ে আগুনের সূত্রাপাত হয়েছে বলে জানান এ কর্মকর্তা । এতে প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে ।তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: