1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে ৫০০ গরিব পরিবারের মাঝে সৌজন্য উপহার দিল চৌধুরী পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৩৬০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে গরিব অসহায় পাঁচশত পরিবারের মাঝে সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১৮ মে) দুপুরে বালিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র গরিব ও অসহায় পাঁচশত পরিবারের মাঝে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়।

সৌজন্য উপহার বিতরণকালে এসময় মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে গরিব অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।

বালিয়া চৌধুরী পরিবার কল্যাণের সমন্বয় আশরাফুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, জুলফিকার আলী ভুতু চৌধুরী, চৌধুরী পরিবারের রিংকু, জয়, শাওন, ইঞ্জিনিয়ার বাবুল, মুরাদ চৌধুরী, বাড়ি চৌধুরী সহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ওসি তদন্ত গোলাম মর্তূজা।

এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবণ ও দুধের প্যাকেটসহ বিভিন্ন আইটেমের নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী সৌজন্য উপহার হিসেবে বিতরণ করা হয়।

বালিয়া চৌধুরী পরিবারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছে পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।

তবে এই সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান চৌধুরী পরিবারের সদস্য রেজাউর রাজী স্বপন চৌধুরী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: