1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ৫০০ গরিব পরিবারের মাঝে সৌজন্য উপহার দিল চৌধুরী পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৮ মে, ২০২০
  • ২৬৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে গরিব অসহায় পাঁচশত পরিবারের মাঝে সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১৮ মে) দুপুরে বালিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র গরিব ও অসহায় পাঁচশত পরিবারের মাঝে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়।

সৌজন্য উপহার বিতরণকালে এসময় মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে গরিব অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।

বালিয়া চৌধুরী পরিবার কল্যাণের সমন্বয় আশরাফুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, জুলফিকার আলী ভুতু চৌধুরী, চৌধুরী পরিবারের রিংকু, জয়, শাওন, ইঞ্জিনিয়ার বাবুল, মুরাদ চৌধুরী, বাড়ি চৌধুরী সহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ওসি তদন্ত গোলাম মর্তূজা।

এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবণ ও দুধের প্যাকেটসহ বিভিন্ন আইটেমের নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী সৌজন্য উপহার হিসেবে বিতরণ করা হয়।

বালিয়া চৌধুরী পরিবারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছে পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।

তবে এই সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান চৌধুরী পরিবারের সদস্য রেজাউর রাজী স্বপন চৌধুরী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা