1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

ঠাকুরগাঁওয়ে ২৫০ শিক্ষার্থী পেল বিদ্যালয়ের ঈদ উপহার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৫৫৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  করোনা পরিস্থিতিতে দেশে চলমান সাধারণ ছুটির কারণে কর্মহীন হয়ে পড়েছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এমন সময়ে ঠাকুরগাঁও সদর উপজেলার কাচারী বাজার উচ্চবিদ্যালয়ে অধ্যয়নরত ৬ষ্ঠ থেকে ১০ শ্রেণীর শিক্ষার্থীদের ঈদ উপহার বিতরণ করলেন বিদ্যালয় কর্তৃপক্ষ।

এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ তাদের পরিবার যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য স্কুল ম্যানেজিং কমিটি সভাপতি উদ্যোগে ও শিক্ষক শিক্ষিকা বৃন্দের সহযোগিতায় আজ বৃহস্পতিবার (২১ মে)  স্কুল মাঠে ২৫০ জন দুস্থ শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার দিয়েছে।

উপহারসামগ্রীর মধ্যে ছিল আতপ চাল, সেমাই, দুধ, চিনি, মুড়ি।

উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জুলফিকার আলী ভুট্টো, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য চন্দ্র প্রসাদ বর্মন,  বডগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান, সাধারণ সম্পাদক মনি দেবনাথ, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিকান্ত দেবনাথ সহ ম্যানেজিং কমিটির সদস্য গণ ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জুলফিকার আলী ভুট্টো বলেন, স্কুলের সব শিক্ষার্থী যেন বাড়িতে পরিবারের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে পারে তাই ম্যানেজিং কমিটির এই উদ্যোগ। স্কুলের উন্নয়ন তহবিল থেকে নেওয়া কিছু টাকার সঙ্গে আমার ব্যক্তিগতভাবে দেওয়া কিছু টাকা মিলিয়ে এই খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

আমাদের এই উদ্যোগ যদি সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের হতদরিদ্রদের দুঃসময়ে এগিয়ে আসার অনুপ্রেরণা যোগায় তবেই এই ধরনের কাজের সফলতা আসে বলে তিনি উল্লেখ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: