1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

বেলকুচিতে থানা পুলিশের সাথে ঈদগা মাঠ- মসজিদ কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৯২ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জ বেলকুচি থানা পুলিশের সাথে জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়ের নির্দেশে বেলকুচি ইমাম সমিতি, ঈদগা মাঠ- মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও ইসলামিক ফাউন্ডেশনের সমন্বয়ে সরকারের নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস প্রতিরোধকল্পে পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ মসজিদে আদায় করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

বৃহস্পতিবার (২১ মে) সকালে বেলকুচি থানা ক্যাম্পাসে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বেলকুচি থানা পুলিশের আয়োজনে, বেলকুচি থানার পুলিশ পরিদর্শক তদন্ত নূরে আলমের সঞ্চালনায় ও থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইমাম সমিতির সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন এর সুপারভাইজার হাবিবুল আলম, মাঠ কমিটির পক্ষে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম ইউসুফজী খাঁন, মসজিদ কমিটির পক্ষে সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সহ-সভাপতি দেলখোশ প্রামানিক প্রমুখ ।

বক্তরা এ সময় বেলকুচি থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামকে ধন্যবাদ জানাই কঠিন সময়ে সঠিক পদক্ষেপ ও দির্ক নির্দেশনা দেওয়ার জন্য। পরিশেষে বলেন করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে সরকারের দেওয়া বিভিন্ন নির্দেশনা পালনের জন্য সবার প্রতি আহ্বান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা