1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলকুচি উপজেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৩৬২ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা পরিষদের উন্নয়ন খাতের অর্থে ১৩০ জন করোনা পরিস্থিতিতে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) বিকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চন্দনগাঁতী প্রাইমারী স্কুল মাঠে উপজেলা পরিষদের উন্নয়ন খাতের বরাদ্দকৃত অর্থে করোনা সংকটে ১৩০ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে ১০ কেজি চাল ঢাল আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল। তিনি জানান, করোনা পরিস্থিতিতে উপজেলা পরিষদের বরাদ্দ সহ আমি নিজস্ব অর্থায়নে করোনা সংকটকালীন সময় থেকে উপজেলার বিভিন্ন গ্রামে নগদ অর্থসহ ত্রাণ কার্যক্রম অব্যহত আছে এবং থাকবে। সমাজের যারা সচ্ছল মানুষ তারা যদি কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়ায় তাহলে তাদের দুঃখ কিছুটা হলেও হ্রাস পাবে।

এ সময় উপজেলা প্রকৌশলী রইসুল ইসলাম, ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান গাজী খন্দকার ভাষানী, ইউপি মেম্বারসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: