1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুগাঁওয়ে ফেন্সিডিলসহ বাবা-ছেলে আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৩২০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি ঃঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের অভিযানে ১শ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করা হয়। তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় আরো এক মাদক ব্যবসায়ী। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে ধরতে অভিযানে নেমেছে ডিবি পুলিশ।

শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের মাটিয়ানী গ্রামে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। এ সময় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ইসমাইল আলী (৪৮) ও তার ছেলে আকরাম আলী (১৮) কে আটক করা হয়। তাদের কাছ থেকে ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম জানান, চলমান মাদকবিরোধী অভিযানে পীরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় মাদকসহ বাবা ছেলেকে আটক করা হলেও অপর ব্যবসায়ি কোরবান আলী (২৭) পালিয়ে যোয়।
তিনি আরও জানান, পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের দানাজপুর ফার্ম এলাকা দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচার করবে মাদক কারবারিরা, সোর্সের এমন সংবাদের মাধ্যমে বৃহস্পতিবার দিবাগত রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলামের নেতৃত্বে এএসআই হেলালসহ সঙ্গীয় ফোর্স উল্লেখিত স্থানে ওৎ পেতে থাকে। অপেক্ষারত অবস্থায় ভোর রাতে জাবরহাট ইউনিয়নের অন্তর্গত দানাজপুর ফার্ম হতে অষ্টপ্রহর বাজারগামী পাকা রাস্তাযোগে তিনজন ব্যক্তি পায়ে হেটে আসলে ডিবি পুলিশ তাদের ধাওয়া করে। এসময় একজন পালিয়ে যেতে সক্ষম হলেও দুইজনের কাছ থেকে দুটি বস্তায় ৫০ বোতল করে একশো বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলাম জানান, আটক দুই মাদক ব্যবসায়ী সম্পর্কে পিতা-পুত্র। তারা দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। আটক পিতা-পুত্রসহ পলাতক আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: