1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম
বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ

ঠাকুগাঁওয়ে ফেন্সিডিলসহ বাবা-ছেলে আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২২৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি ঃঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের অভিযানে ১শ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে আটক করা হয়। তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় আরো এক মাদক ব্যবসায়ী। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে ধরতে অভিযানে নেমেছে ডিবি পুলিশ।

শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের মাটিয়ানী গ্রামে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। এ সময় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ইসমাইল আলী (৪৮) ও তার ছেলে আকরাম আলী (১৮) কে আটক করা হয়। তাদের কাছ থেকে ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম জানান, চলমান মাদকবিরোধী অভিযানে পীরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় মাদকসহ বাবা ছেলেকে আটক করা হলেও অপর ব্যবসায়ি কোরবান আলী (২৭) পালিয়ে যোয়।
তিনি আরও জানান, পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের দানাজপুর ফার্ম এলাকা দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচার করবে মাদক কারবারিরা, সোর্সের এমন সংবাদের মাধ্যমে বৃহস্পতিবার দিবাগত রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলামের নেতৃত্বে এএসআই হেলালসহ সঙ্গীয় ফোর্স উল্লেখিত স্থানে ওৎ পেতে থাকে। অপেক্ষারত অবস্থায় ভোর রাতে জাবরহাট ইউনিয়নের অন্তর্গত দানাজপুর ফার্ম হতে অষ্টপ্রহর বাজারগামী পাকা রাস্তাযোগে তিনজন ব্যক্তি পায়ে হেটে আসলে ডিবি পুলিশ তাদের ধাওয়া করে। এসময় একজন পালিয়ে যেতে সক্ষম হলেও দুইজনের কাছ থেকে দুটি বস্তায় ৫০ বোতল করে একশো বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলাম জানান, আটক দুই মাদক ব্যবসায়ী সম্পর্কে পিতা-পুত্র। তারা দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। আটক পিতা-পুত্রসহ পলাতক আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা