1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ২৬ নভেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম
ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা নাগরপুরে নির্বাচনী সংহিতায় নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৪ লোহাগড়া ১২টি ইউপিতে চেয়ারম্যান পদে ৬৭ প্রার্থী মনোনয়ন জমা খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় নড়াইলে দোয়া মাহফিল ভাঙ্গার আলগী ইউনিয়নে নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখলেন ইউপি মেম্বার শওকত মোল্লা নাগরপুরে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি কুদরত আলী নাগরপুরে নৌকার মাঝিকে বিজয়ী করার লক্ষে নির্বাচনী জনসভা ভাঙ্গায় ইউপি নির্বাচনে মেম্বর পদপ্রার্থী মনিরুজ্জামান মুন্সী এলাকাবাসীর জন্য কাজ করতে ফুটবল মার্কায় ভোট চাইলেন কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর নলদী ইউনিয়নে নৌকার মাঝি হলেন জাহাঙ্গীর আলম বিশ্বাস

ঠাকুরগাঁও আউলিয়াপুর ইউনিয়ন জাকের পার্টি যুব ফ্রন্ট সভাপতির ঈদ উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১৩০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো দেশ। এতে সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা। ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের অসহায়দের পাশে দাঁড়িয়েছেন আউলিয়াপুর ইউনিয়ন জাকের পার্টি যুব ফ্রন্টের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ।

দেশের এমন সংকটময় মুহুর্তে ৫০টি অসহায় পরিবারের মাঝে চাল, সেমাই, চিনি, গুড় দুধ ও সাবান প্যাকেট সামগ্রী বিতরণ করেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে শুক্রবার (২২ মে) বিকালে তার নিজ অর্থায়নে নিজ বাড়িতে ৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আউলিয়াপুর ইউনিয়ন জাকের পাটি যুব ফ্রন্ট সভাপতি হারুন অর রশিদ।

আউলিয়াপুর ইউনিয়ন যুব ফ্রন্টের সভাপতি হারুন অর রসিদ বলেন, ঈদের পরে যতদূর সম্ভব আরো দিতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন পবিত্র রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দূরত্ব বজায় তার নিজ বারিতে এর ধারা অব্যাহত রেখে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার জন্য হারুন অর রশিদ সকলের দোয়া প্রত্যাশি কামনা করেন।নিজ অর্থায়নে আমি যতটুকু পারছি তা দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি চাই সবাই ভালো থাকুক এবং এই মহামারি করোনাভাইরাস থেকে আমরা সবাই যেন মুক্তি পাই।

আমি সবার উদ্দেশে বলব, আপনারা যার যার জায়গা থেকে যে যতটুকু পারেন মানুষকে সাহায্য করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা