1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

ঠাকুরগাঁও আউলিয়াপুর ইউনিয়ন জাকের পার্টি যুব ফ্রন্ট সভাপতির ঈদ উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৭১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো দেশ। এতে সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা। ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের অসহায়দের পাশে দাঁড়িয়েছেন আউলিয়াপুর ইউনিয়ন জাকের পার্টি যুব ফ্রন্টের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ।

দেশের এমন সংকটময় মুহুর্তে ৫০টি অসহায় পরিবারের মাঝে চাল, সেমাই, চিনি, গুড় দুধ ও সাবান প্যাকেট সামগ্রী বিতরণ করেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে শুক্রবার (২২ মে) বিকালে তার নিজ অর্থায়নে নিজ বাড়িতে ৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আউলিয়াপুর ইউনিয়ন জাকের পাটি যুব ফ্রন্ট সভাপতি হারুন অর রশিদ।

আউলিয়াপুর ইউনিয়ন যুব ফ্রন্টের সভাপতি হারুন অর রসিদ বলেন, ঈদের পরে যতদূর সম্ভব আরো দিতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন পবিত্র রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দূরত্ব বজায় তার নিজ বারিতে এর ধারা অব্যাহত রেখে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার জন্য হারুন অর রশিদ সকলের দোয়া প্রত্যাশি কামনা করেন।নিজ অর্থায়নে আমি যতটুকু পারছি তা দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি চাই সবাই ভালো থাকুক এবং এই মহামারি করোনাভাইরাস থেকে আমরা সবাই যেন মুক্তি পাই।

আমি সবার উদ্দেশে বলব, আপনারা যার যার জায়গা থেকে যে যতটুকু পারেন মানুষকে সাহায্য করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: