1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁও আউলিয়াপুর ইউনিয়ন জাকের পার্টি যুব ফ্রন্ট সভাপতির ঈদ উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৪৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো দেশ। এতে সবচেয়ে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর অসহায় মানুষেরা। ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের অসহায়দের পাশে দাঁড়িয়েছেন আউলিয়াপুর ইউনিয়ন জাকের পার্টি যুব ফ্রন্টের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ।

দেশের এমন সংকটময় মুহুর্তে ৫০টি অসহায় পরিবারের মাঝে চাল, সেমাই, চিনি, গুড় দুধ ও সাবান প্যাকেট সামগ্রী বিতরণ করেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার অংশ হিসেবে শুক্রবার (২২ মে) বিকালে তার নিজ অর্থায়নে নিজ বাড়িতে ৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আউলিয়াপুর ইউনিয়ন জাকের পাটি যুব ফ্রন্ট সভাপতি হারুন অর রশিদ।

আউলিয়াপুর ইউনিয়ন যুব ফ্রন্টের সভাপতি হারুন অর রসিদ বলেন, ঈদের পরে যতদূর সম্ভব আরো দিতে পারি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন পবিত্র রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দূরত্ব বজায় তার নিজ বারিতে এর ধারা অব্যাহত রেখে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার জন্য হারুন অর রশিদ সকলের দোয়া প্রত্যাশি কামনা করেন।নিজ অর্থায়নে আমি যতটুকু পারছি তা দিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আমি চাই সবাই ভালো থাকুক এবং এই মহামারি করোনাভাইরাস থেকে আমরা সবাই যেন মুক্তি পাই।

আমি সবার উদ্দেশে বলব, আপনারা যার যার জায়গা থেকে যে যতটুকু পারেন মানুষকে সাহায্য করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: