1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ

প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জা‌নিয়েছেন রাজিব দাশ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৩৮৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
প্রবাসে ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জা‌নিয়েছেন মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ ।

রাজিব দাশ এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনার কারণে এবার রমজান মাস একটু ভিন্নভাবে পালন হচ্ছে তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর পালন করা হবে আমরা সরকার কতৃক ঘোষিত সামাজিক দুরুত্ব বজায় রেখে উদযাপন করবো। আমি ব্যক্তিগত পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানাচ্ছি অদৃশ্য এই ভাইরাসের কারণে সবকিছুতে স্থবিরতা নেমে এসেছে। আমি দেশে বিদেশের সবার জন্য দোয়া চাইছি তিনি আরও বলেন কভিড ১৯ এর কারনে আগামীতে বিশ্ব অর্থনীতিতেও প্রভাব পড়বে।

যেখানে এটাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা দেওয়া হচ্ছে, সেখানে আমাদের দেশেও একটা প্রভাব পড়বে। আমাদের দেশকেও মোকাবিলা করতে হবে।

মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ আরও বলেন, নিজেকে রক্ষা করতে এবং অন্যকে নিরাপদ রাখতে সব সময় মাস্ক ব্যবহার করতে হবে। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল ও সঠিক দিক নির্দেশনায় ও উনার নেতৃত্বে আমরা অচিরেই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবো এবং তাঁর ঘোষিত ৫০ লক্ষ পরিবারের মাঝে আর্থিক সাহায্য কিছুটা হলেও এই দুর্দিনে সাধারণ মানুষের কষ্ট লাঘব হবে। বিশ্ববাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদ মোবারক।স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান জানান রাজিব দাশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা