1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম
ইতালী আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল লন্ডন যাচ্ছেন শেখ হাসিনার বদনাম হোক এমন কাজ করা যাবেনা-সুজন ঠাকুরগাঁওয়ে কে.বি.এম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিনে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ডাবলু সরকার কঠোর সমালোচনা সত্বেও হাসান ইকবাল ইতালি আওয়ামীলীগের সবচেয়ে জনপ্রিয় কর্মীবান্ধব নেতা চাকরি দেয়ার নামে বিএনপি নেতা ওসি সালাউদ্দিনের প্রতারণা  স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনার বিকল্প নেই-সুজন ঈদ-ই-মিলাদুন্নবী ও জননেত্রী শেখ হাসিনা’র জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল রুয়েট ই.টি.ই শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী’র ৭৭ তম শুভজন্মদিন পালন শিশু একাডেমিতে ঈদ-ই-মিলাদুন্নবী’র দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

বিজিবি-১৬ নওগাঁ ব্যাটালিয়নের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১৯২ জন পড়েছেন

১৬ বিজিবি নওগাঁ ব্যাটালিয়নের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) সকাল সাড়ে ১১ টায় নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতা হতে বিজিবির ব্যাবস্থাপনায় সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫০০ টি অসহায় পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এসময় নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি, নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) উপ অধিনায়ক এ টি এম আহসান হাবীব উপস্থিত ছিলেন।

নওগাঁ ব্যাটালিয়নের (১৬ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে ত্রান সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা এবং নওগাঁ জেলার পোরশা ও সাপাহার উপজেলার সিমান্ত এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে।

এছাড়াও সীমান্তবর্তী এলাকা ছাড়াও সদর উপজেলায় প্রচুর হতদরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য ১৬ বিজিবি সিধান্ত গ্রহন করেছে।

এরই ধারাবাহিকতায় শনিবার সিমান্ত পাবলিক স্কুল মাঠে ৫০০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়। পর্যায়ক্রমে আরও ত্রান সামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, প্রতি প্যাকেটে রয়েছে- চাল ৪ কেজি, ডাল ২ কেজি, লবন ৫০০ গ্রাম, আটা ৪ কেজি।

প্রতিদিনেরসময়/আকাশ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: