1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম
চালু হতে যাচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন  আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে- আব্দুল ওয়াদুদ দারা রাজশাহী মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সাংবাদিক মিলনের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত কবি শাহ্ কামাল আহমদকে আন্তর্জাতিক সাহিত্য অ্যাওয়ার্ড প্রদান করায় সাহিত্য আড্ডা ও নৈশভোজ অনুষ্ঠিত রাজশাহীতে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপন  রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ সমবায়ভিত্তিক কৃষি বিপ্লব গড়ে তুলতে হবে: প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু 

মানবতার আলো ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

মেহেরাবুল ইসলাম সৌদিপ,জবি প্রতিনিধি
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৩১২ জন পড়েছেন

জামালপুর জেলার হতদরিদ্র বেশ কয়েকটি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘মানবতার আলো ফাউন্ডেশন (ম্যাফ)’। ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সারাবছর বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে থাকে। চলমান করোনা সংকটে সংগঠনটির উদ্যোগে সাধারণ কর্মহীন মানুষকে আর্থিক এবং নিত্য প্রয়োজনীয় বাজার সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় জামালপুর জেলার অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করল সংগঠনটি।

সংগঠনটির সূত্রে জানা যায়, করোনা সংকটে সবাই যখন কর্মহীন হয়ে পড়ল, তখন আমাদের ফেসবুক পেইজ এবং মোবাইলের মাধ্যমে অনেক মানুষ যোগাযোগ করে তাদের আর্থিক দুরাবস্থার কথা জানান। তখন আমরা ‘ঘুরে দাঁড়াও বাংলাদেশ; হাতে হাত রেখে, বাঁচি একসাথে’ নামে একটি ক্যাম্পেইন করি। এর মাধ্যমে আমরা প্রায় ৩০ টি পরিবারকে আর্থিক এবং নিত্য প্রয়োজনীয় বাজার সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছি এবং এখনও দিয়ে যাচ্ছি। এরইমধ্যে গতবছরের ন্যায় এবছরও আমরা জামালপুর জেলার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের খুশী ছড়িয়ে দিতে কিছু উপহার বিতরণ করেছি৷

মানবতার আলো ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছিবুল হাসান শান্ত বলেন, মানবতার আলো ফাউন্ডেশন ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে। সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক আমাদের এই সংগঠনটি সাধারণ জনগণের দেওয়া অনুদান সংগ্রহ করে এই কাজগুলো করে থাকে। আমরা একটি সুন্দর, ভারসাম্যপূর্ণ সমাজ গঠনের উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

সংগঠনটির পক্ষ থেকে দেশের বিত্তবানদের দৃষ্টি আকর্ষণ করে তাদের করোনা ফান্ডে অর্থ ডোনেট করতে আহ্বান জানানো হয়েছে। তাদের অফিসিয়াল ফেসবুক পেজ Manobotar Alo Foundation (www.facebook.com/mafofficial.org) এ যোগাযোগ করতে পারবেন যে কেউ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: