1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মানবতার আলো ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

মেহেরাবুল ইসলাম সৌদিপ,জবি প্রতিনিধি
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৯৬ জন পড়েছেন

জামালপুর জেলার হতদরিদ্র বেশ কয়েকটি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘মানবতার আলো ফাউন্ডেশন (ম্যাফ)’। ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সারাবছর বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে থাকে। চলমান করোনা সংকটে সংগঠনটির উদ্যোগে সাধারণ কর্মহীন মানুষকে আর্থিক এবং নিত্য প্রয়োজনীয় বাজার সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় জামালপুর জেলার অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করল সংগঠনটি।

সংগঠনটির সূত্রে জানা যায়, করোনা সংকটে সবাই যখন কর্মহীন হয়ে পড়ল, তখন আমাদের ফেসবুক পেইজ এবং মোবাইলের মাধ্যমে অনেক মানুষ যোগাযোগ করে তাদের আর্থিক দুরাবস্থার কথা জানান। তখন আমরা ‘ঘুরে দাঁড়াও বাংলাদেশ; হাতে হাত রেখে, বাঁচি একসাথে’ নামে একটি ক্যাম্পেইন করি। এর মাধ্যমে আমরা প্রায় ৩০ টি পরিবারকে আর্থিক এবং নিত্য প্রয়োজনীয় বাজার সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছি এবং এখনও দিয়ে যাচ্ছি। এরইমধ্যে গতবছরের ন্যায় এবছরও আমরা জামালপুর জেলার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের খুশী ছড়িয়ে দিতে কিছু উপহার বিতরণ করেছি৷

মানবতার আলো ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছিবুল হাসান শান্ত বলেন, মানবতার আলো ফাউন্ডেশন ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে। সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক আমাদের এই সংগঠনটি সাধারণ জনগণের দেওয়া অনুদান সংগ্রহ করে এই কাজগুলো করে থাকে। আমরা একটি সুন্দর, ভারসাম্যপূর্ণ সমাজ গঠনের উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

সংগঠনটির পক্ষ থেকে দেশের বিত্তবানদের দৃষ্টি আকর্ষণ করে তাদের করোনা ফান্ডে অর্থ ডোনেট করতে আহ্বান জানানো হয়েছে। তাদের অফিসিয়াল ফেসবুক পেজ Manobotar Alo Foundation (www.facebook.com/mafofficial.org) এ যোগাযোগ করতে পারবেন যে কেউ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: