1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ আরডিএ’র নকশা বাণিজ্যে জড়িতরা বহাল তবিয়তে  শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি

মানবতার আলো ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

মেহেরাবুল ইসলাম সৌদিপ,জবি প্রতিনিধি
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২২৪ জন পড়েছেন

জামালপুর জেলার হতদরিদ্র বেশ কয়েকটি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘মানবতার আলো ফাউন্ডেশন (ম্যাফ)’। ২০১৫ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সারাবছর বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে থাকে। চলমান করোনা সংকটে সংগঠনটির উদ্যোগে সাধারণ কর্মহীন মানুষকে আর্থিক এবং নিত্য প্রয়োজনীয় বাজার সামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় জামালপুর জেলার অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করল সংগঠনটি।

সংগঠনটির সূত্রে জানা যায়, করোনা সংকটে সবাই যখন কর্মহীন হয়ে পড়ল, তখন আমাদের ফেসবুক পেইজ এবং মোবাইলের মাধ্যমে অনেক মানুষ যোগাযোগ করে তাদের আর্থিক দুরাবস্থার কথা জানান। তখন আমরা ‘ঘুরে দাঁড়াও বাংলাদেশ; হাতে হাত রেখে, বাঁচি একসাথে’ নামে একটি ক্যাম্পেইন করি। এর মাধ্যমে আমরা প্রায় ৩০ টি পরিবারকে আর্থিক এবং নিত্য প্রয়োজনীয় বাজার সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছি এবং এখনও দিয়ে যাচ্ছি। এরইমধ্যে গতবছরের ন্যায় এবছরও আমরা জামালপুর জেলার হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের খুশী ছড়িয়ে দিতে কিছু উপহার বিতরণ করেছি৷

মানবতার আলো ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছিবুল হাসান শান্ত বলেন, মানবতার আলো ফাউন্ডেশন ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে। সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক আমাদের এই সংগঠনটি সাধারণ জনগণের দেওয়া অনুদান সংগ্রহ করে এই কাজগুলো করে থাকে। আমরা একটি সুন্দর, ভারসাম্যপূর্ণ সমাজ গঠনের উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

সংগঠনটির পক্ষ থেকে দেশের বিত্তবানদের দৃষ্টি আকর্ষণ করে তাদের করোনা ফান্ডে অর্থ ডোনেট করতে আহ্বান জানানো হয়েছে। তাদের অফিসিয়াল ফেসবুক পেজ Manobotar Alo Foundation (www.facebook.com/mafofficial.org) এ যোগাযোগ করতে পারবেন যে কেউ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা