1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেজানের ত্রাণ ও উপহার সামগ্রী প্রদান অব্যাহত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৫০০ জন পড়েছেন
বৈশাখী সরকার, রাজশাহী ব্যুরো : করোণা দূর্যোগে সরকারি বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে অসহায় মানুষের জন্য অব্যাহত ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণের অংশ হিসেবে রাজশাহী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান তৃতীয় যাত্রায় বাগমারার সোনাডাঙ্গা ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করলেন।
শনিবার (২৩ মে) রাজশাহী জেলার বাগমারা উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের ৮০ টি পরিবারের মাঝে ৫ কেজি করে চাল ও পোশাক বিতরন করেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান। এ সময় উপস্থিত ছিলেন সোনাডাঙ্গা ইউনিয়ন আঃলীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুর রহমান, সহ-সভাপতি মোছাঃ মুর্সেদা খাতুন, যুগ্ন সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল জলিল,বাগমারা উপজেলা আঃলীগের সাবেক সদস্য সুলতান মাহামুদ মানিক,ইউনিয়ন আঃলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, মুক্তিযোদ্ধা এমদাদুল হক, ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক বুলবুল হোসেন, স্বাস্থ বিষয়ক সম্পাদক প্রভাষক মিনহাজুল হক মহব্বত,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাহাদৎ হোসেন,সাবেক ছাত্রনেতা ইউনিয়ন আঃলীগের সদস্য দেলোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা বাবু, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মহিবুজ্জামান রিমু,সাধারন সম্পাদক মারুফুর রহমান মারুফ সহ স্হানীয় ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ।
সোনাডাঙ্গা ইউনিয়নের এলাকাবাসী জানান, এর আগেও তিনি গত ৪ এপ্রিল ও ৫ মে ১ম ও ২য় ধাপে ৪০০ পরিবারের মাঝে ৫ কেজি চাল ও ১ কেজি করে ডাল বিতরণ করেছেন।
এ বিষয়ে সেজান রহমান বলেন, আমি একজন মুজিবাদর্শের সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দূর্যোগকালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। যতদিন এ দূর্যোগ চলবে, ততদিনই আমি সাধারণ মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। আর আমাকে এই মহৎ কাজে আর্থিক ভাবে সহযোগিতা করছেন বাগমারার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা জনদরদী নেতা, উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি আমার বাবা অধ্যক্ষ মতিউর রহমান টুকু।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: