1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন বাদলের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৬৩৮ জন পড়েছেন

সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন (বাদল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রবাসী বাংলাদেশীদের এবং বাংলাদেশের সর্বস্তরের জনগন ও বিশ্বের সকল মুসলিম ধর্ম অনুসারীদের সবাইকে ঈদ শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন (বাদল) বলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দ, দেশে বিদেশে অবস্থানরত সকল নেতা কর্মী ভাইবোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। বাংলাদেশীদের প্রতি আমার ঈদ মোবারক, অশেষ শ্রদ্ধা ও সালাম। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, দুর্যোগ আসলে ভেঙে পড়ার কিছু নেই, সবকিছু সাহসের সাথে মোকাবেলা করতে হবে। প্রলয়ের মধ্যে দিয়ে নব সৃষ্টি করবো আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে। শুধু এই ভীষণ দুর্যোগের মধ্যে আমাদের মানবিক সত্বা যেন অটুট থাকে। মানবিক সত্বায় আনন্দভূমি হয়ে উঠবে প্রিয় স্বদেশ। সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা সমগ্র পৃথিবী এই বিষাদ কাটিয়ে উঠুক,দ্রুত পৃথিবী উদ্ভাসিত হোক নতুন সবুজ সোনালী আনন্দে। ঈদের আনন্দ ছড়াক সবার প্রাণে, সবার ঘরে। মঙ্গলময় হোক প্রতি মূহুর্ত।

তিনি আরো বলেন, রহমত, মগাফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন (বাদল) আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহ্বান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: