1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে “দৈনিক গণমুক্তি”র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত  ঠাকুরগাঁও ভূল্লীতে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, ছাত্রলীগ নেতাসহ ৬জন গ্রেপ্তার ঠাকুরগাঁওয়ে সাংবাদিক আব্দুল লতিফ লিটুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সিলেট কমিউনিটি ইন সাউথ কোরিয়া ২০২৩ কার্য নির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত নাগরপুরে মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি ফজলুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুর রউফ ঠাকুরগাঁওয়ে ভাসুরের সাথে পালিয়ে যাওয়ার সময় প্রেমিক যুগল আটক নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান নাগরপুরে পূগলীর রাস্তার উদ্বোধন করলেন এমপি টিটু বেনাপোল আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত বাংলাদেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে এখন ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে: হাসান ইকবাল

সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন বাদলের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৫৩৬ জন পড়েছেন

সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন (বাদল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রবাসী বাংলাদেশীদের এবং বাংলাদেশের সর্বস্তরের জনগন ও বিশ্বের সকল মুসলিম ধর্ম অনুসারীদের সবাইকে ঈদ শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন (বাদল) বলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দ, দেশে বিদেশে অবস্থানরত সকল নেতা কর্মী ভাইবোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। বাংলাদেশীদের প্রতি আমার ঈদ মোবারক, অশেষ শ্রদ্ধা ও সালাম। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, দুর্যোগ আসলে ভেঙে পড়ার কিছু নেই, সবকিছু সাহসের সাথে মোকাবেলা করতে হবে। প্রলয়ের মধ্যে দিয়ে নব সৃষ্টি করবো আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে। শুধু এই ভীষণ দুর্যোগের মধ্যে আমাদের মানবিক সত্বা যেন অটুট থাকে। মানবিক সত্বায় আনন্দভূমি হয়ে উঠবে প্রিয় স্বদেশ। সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা সমগ্র পৃথিবী এই বিষাদ কাটিয়ে উঠুক,দ্রুত পৃথিবী উদ্ভাসিত হোক নতুন সবুজ সোনালী আনন্দে। ঈদের আনন্দ ছড়াক সবার প্রাণে, সবার ঘরে। মঙ্গলময় হোক প্রতি মূহুর্ত।

তিনি আরো বলেন, রহমত, মগাফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

সিংঙ্গাপুর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন (বাদল) আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার জন্য আহ্বান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা