1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

“ঈদে মুক্তিযুদ্ধ মঞ্চের উপহার”

নাসিম আহমেদ রিয়াদ
  • সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ১৯৩ জন পড়েছেন

আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ জেলা শাখার সংগ্রামী সভাপতি মোঃ আশিক আহমেদ সংগঠনে দুস্থ্য নেতা কর্মির পরিবার কে খাদ্য সহায়তা সহ অসুস্থ্য নেতা কর্মি কে আর্থিক সহায়তা এবং কর্মহীন মটর শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।
ব্যক্তিগত ভাবে তিনি এই আয়োজন টি করলেও সংগঠনের পক্ষ থেকে প্রদান করেন।
করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই সংগঠন টির সভাপতি যেভাবে মানুষের পাশে থেকে কাজ করেছেন তা সত্যিই সাহসের এবং প্রশংসনীয়। ইতিমধ্যে তার এই সাহসীকতার জন্য অনেক সুনাম কুড়িয়েছেন।
আশিক আহমেদের সাথে একান্ত সাক্ষাতে তিনি যা বললেন – দায়িত্ব পাবার পর থেকেই তিনি সংগঠন কে হাইলাইটস করতে বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করছেন এই সংগঠনের ব্যানারে। করোনায় ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের নিকট খাদ্যসামগ্রী পৌছে দিয়েছেন তিনি, ৩০০ রোযাদার কে ইফতার করিয়েছেন, তাছাড়া ধান কাটার জন্য একদল স্বেচ্ছাসেবক তৈরী করে রেখেছিলেন তিনি। এছাড়াও সংগঠনের নেতা কর্মি যখন ই কোন বিপদে পরে তিনি তাদের পাশে থাকেন। সংগঠনের দরিদ্র নেতা কর্মিদের খাদ্য সহায়তা, আর্থিক সহায়তা দিয়ে থাকেন তিনি। অসুস্থ্য নেতা কর্মির চিকিৎসা খরচ বহন করেন তিনি।
ঈদের আগে তিনি একাধিক কর্মহীন মটর শ্রমিক কে সংগঠনের পক্ষ থেকে অর্থ সহায়তা দিয়েছেন তিনি।
তিনি আরো বলেন মুক্তিযুদ্ধ মঞ্চ কে রাজনৈতিক ময়দানে একটি আদর্শ এবং মানবিক সংগঠন করবো যা মানুষের কাছে অনুকরণযোগ্য হবে।
কিছুদিন পূর্বে সিরাজগঞ্জ জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সাংসদ অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত এমপির উপস্থিতি তে ১৫০ জন কে ত্রান দেয়া হয়েছিল। মাননীয় সাংসদ সে সময় বলেছিলেন – আশিকের মত নেতা কর্মি যদি সবাই হতো তবে আমাদের সংগঠন পৃথিবীর শ্রেষ্ঠ সংগঠন হতো। আশিক সত্যিই একজন মানবিক নেতা। যুব সমাজ কে সে খুব ভাল করে আপন করে নিতে পারে আর তাইতো খুব অল্প সময়ের মধ্যেই মুক্তিযুদ্ধ মঞ্চ সিরাজগঞ্জ জেলা শাখা কে একটি জনপ্রিয় সংগঠনে রুপ দিতে পেরেছে।
জনাব আশিক আহমেদ আরো বলেন, শুধু এই করোনা কালেই নয় বরং যে কোন সংকটে এই সংগঠন টি মানুষের পাশে থেকে কাজ করবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: