1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক ব্যাক্তির মৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুইডেন আওয়ামী লীগের শুভেচ্ছা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা বার্তা বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনূস আলী খান আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর শুভেচ্ছা আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাখাওয়াত হোসেন মোহন আ.লীগের মূল নেতা হচ্ছে বঙ্গবন্ধু আর আজকের মূল নেতা হচ্ছে শেখ হাসিনা: হাসান ইকবাল রাজশাহীতে ভুল তথ্য দিয়ে লাইভ প্রচারের প্রেক্ষিতে, নিউজ পোর্টালের দুঃখ প্রকাশ রাজশাহীতে ৭ম আন্তর্জাতিক যোগ দিবস পালিত

বেতন বকেয়া রেখেই ঈদের দিনে সাংবাদিককে চাকরিচ্যুত

নিজস্ব প্রতিবেদক
  • সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৮৩ জন পড়েছেন

বেতন বকেয়া পরিশোধ না করে ঈদের দিনে বিনা নোটিসে ৬ সাংবাদিককে চাকরিচ্যুতকরলো অনলাইন পত্রিকা আগামীনিউ ডটকমের প্রধান সম্পাদক ডা. নিম হাকিম।

জানা গেছে, ঈদের আগর দিন (২৪ মে) বেতন চাওয়ায় ছয় সাংবাদিককে চাকরিচ্যুত করা হয়। চাকরিচ্যুতরা হলেন, মুহাম্মদ নাইম, আরিফুর রহমান, তামিম হোসাইন, ফাহিম আহমাদ বিজয়, তাওসিফ মাইমুল ও মো. বাবুল। পরবর্তিতে আরিফুর রহমানকে পুর্নবহাল করা হয় এবং সাইফুল মিঠু নামের অন্য একজনকে চাকরিচ্যুত করা হয়।

চাকরিচ্যুতদের সাথে কথা বলে জানা গেছে, সাংবাদিকের কারো কারো তিন মাসের, কারো দুই মাসের বেতন বাকি রয়েছে। সাংবাদিকরা জানিয়েছেন , ঈদের আগেরদিন পর্যন্ত সম্পাদক তাদের বেতন না দিয়ে ঈদের দিন সকালে তাদের চাকরিচ্যুতকরে দেন।

এইনিয়ে চাকরিচ্যুত সাংবাদিক মুহাম্মদ নাইম বলেন, আমাদের অনেকের ২/৩মাসের বেতন বাকি। ঈদের একসপ্তাহ আগে থেকেই বেতন চাইলে আজ দিব, কাল দিব বলে টালবাহানা শুরু করে।

তিনি আরো জানান, ঈদের আগের দিন সাংবাদিকরা বেতনের জন্য সম্পাদককে ফোন দিলে কারো ফোনই রিসিভ করেননি। আগামী নিউজের ব্যক্তিগত ফেসবুক গ্রুপে বেতনের বিষয়ে কথা বললে সকলকেই গ্রুপ থেকে রিমুভ করে ডমিন প্যানেলও বন্ধ করে দেয়া হয় বলেও জানান তিনি।

শিগগিরই বেতন না দিলে আইনী ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দিয়ে নাঈম বলেন, যেখানের সরকার ২৬ তারিখের মধ্যে সাংবাদিকদের বেতন পরিশোধ করার নির্দেশ দিয়েছেন সেখানে সাংবাদিকদেরকে ঈদের দিন চাকরিচ্যুতকরা তামাশা ছাড়া আর কিছুই হতে পারে না। ।

এই নিয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়কে অবগত করিয়েছেন সাংবাদিকরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page