1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

মির্জাপুরে নতুন করে করোনায় একই পরিবারের ৫ জনসহ আক্রান্ত ৬

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৬৫০ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)

টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে একই পরিবারের ৫ জনসহ মোট ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্ত ব্যক্তিদের মধ্যে এক জন মুন্সিগঞ্জ ও আর এক জন গাজীপুরের কোনাবাড়ী ফেরত বলে মঙ্গলবার(২৬ মে)সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম।এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালেন ২৯ জনে।

আক্রন্ত ব্যক্তিরা হলেন,লতিফপুর ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের একই পরিবারের লিয়াকত আলী (৪৫), জিয়াসমিন আক্তার (২৮), হাসিবুল ইসলাম (২০), হারুনুর রসিদ (৩৫), শিউলি বেগম (২৭) ও ওয়ার্শী ইউনিয়নের বাসিন্দা নাজমুল খান (৪০)।

জানা যায়,একই পরিবারের আক্রান্তদের মধ্যে বাবার বাড়ি কোনাবাড়ি থেকে গত (০৪‘মে) শ্বশুড় বাড়ি টাকিয়া কদমা গ্রামে আসেন। পরে (১৪‘মে) তার শরীরে জ্বর দেখা দিলে ৩ দিন পর (১৮‘মে) হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসেন। পরিবারের অন্যান্য সদস্যদের হালকা হালকা জ্বর থাকার কারণে তাদেরও নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। উয়ার্শী ইউনিয়নের আক্রান্ত ব্যক্তি চাকরিজীবি বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়,গত (১৮‘মে) উপজেলার বিভিন্ন এলাকা থেকে মোট ২০ জন ও (২০‘মে) ১৫ জনের নমুনা সংগ্রহ করে পর দিন (১৯ ও ২১‘মে) রাজধানীর আইপিএইচ ল্যাবে টেস্টের জন্য পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এতে মঙ্গলবার প্রাপ্ত রিপোর্টে নমুনা দেয়া ২০ জন থেকে একই পরিবারের ৫ জন ও ১৫ জন থেকে ১ জনের দেহে করোনা শনাক্ত হয়। এদিকে গত (২৩‘মে) পাঠানো ৭ টি নমুনাতে কেউই আক্রান্ত হয়নি।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল মালেক সাংবাদিকদের বলেন, নতুন আক্রান্তদের বাড়িগুলো লকডাউনের প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: