1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রবাসীদের সতর্ক থাকতে বললেন ইতালী আঃলীগের সভাপতি, সাধারাণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক
  • সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৬৯০ জন পড়েছেন

ডেস্ক রিপোর্টঃ
ইতালিতে দীর্ঘ দুই মাস লকডাউনে শেষে আগামীকাল ৪ মে থেকে লকডাউন শিথিল করা হচ্ছে। ইতালীতে বর্তমানে আক্রান্ত ও মৃত্যুর সংবাদ অনেক কম, অন্যদিকে সুস্থ হওয়ার সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এ কারনে সরকার লকডাউন শিথিল করছে । এ বিষয়ে ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ও সাধারন সম্পাদক হাসান ইকবাল বলেন ইতালীতে প্রায় দুই লক্ষ বাংলাদেশীর বসবাস, তাদের উচিত হবে স্বাস্থবিধি মেনে চলা। এ সময় ইতালি আওয়ামী লীগের জনপ্রিয় এই দুই নেতা আরো বলেন লকডাউনে শিথিলের অংশ হিসেবে দেশটিতে কাল থেকে উৎপাদন শিল্প, নির্মাণ খাত ও পাইকারি দোকান পুনরায় চালুর প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে। তবে আপাতত সীমিত আকারে খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। জনাব ইদ্রিস ফরাজী ও হাসান ইকবাল সবাইকে জনসমাগম এড়িয়ে চলা এবং সর্তক থাকার অনুরোধ জানিয়ে বলেন, বাসার বাইরে অবশ্যই মাক্স এবং নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। এক শহর থেকে অন্য শহরে যেতে স্ব-ঘোষিত সার্টিফিকেট সাথে থাকতে হবে। এছাড়া তিনি জানান, ১৮ মে থেকে বাণিজ্যিক কিছু অংশ, প্রদর্শনী, জাদুঘর, প্রশিক্ষণ টিম, ক্রীড়া ক্ষেত্র এবং গ্রন্থাগার খোলার ঘোষণা করা হয়। ১ জুন থেকে রেস্টুরেন্ট, বার, সেলুন, ম্যাসেজ সেন্টার খোলা হবে বলে জানানো হয়েছে। ইতালীতে লকডাউন শিথিল হলেও স্বাভাবিক পরিস্থিতি এখনো আসেনি, তাই আমাদের সকলকে সর্তক থাকতে হবে এবং সেই সময়ের অপেক্ষা করতে হবে। পাশাপাশি তারা করোনায় যারা ইন্তেকাল করেছেন, তাদের আত্মার শান্তি ও আক্রান্তদের জন্য দোয়া কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা