1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ে এক ছাত্রীর আত্মহত্যা, আরেক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ৩৬৪ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছে এবং অপর আরেক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে তার চিকিৎসা চলছে।

হরিপুর থানার ওসি মো. আমিরুজ্জামান বলেন, রোববার দুপুরে হরিপুর উপজেলার হরিপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত লিমা আক্তার (১৬) হরিপুর ইউনিয়নের তিনুয়া গ্রামের জহিরুল ইসলামের মেয়ে এবং সে হরিপুর দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

আত্মহত্যার চেষ্টা করা আরেক শিক্ষার্থী বিউটি আক্তার (১৬) হরিপুর ইউনিয়নের বালিহাড়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে এবং মশানগাঁও দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

তারা দুজনেই দিনাজপুর শিক্ষা বোর্ডের অধিনে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

পরিবারের বরাতে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মংলা বলেন, এসএসসি পরীক্ষায় দুটি বিষয়ে খারাপ করায় এসএসসি পরীক্ষায় পাশ করেনি লিমা। এ কারণে তার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরে হরিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপরদিকে এসএসসি পরীক্ষায় ফেল করায় হরিপুর ইউনিয়নের বালিহাড়া গ্রামের আরেক শিক্ষার্থী বিউটি আক্তার কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায় বলে জানান চেয়ারম্যান আতাউর রহমান।

এ বিষয়ে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, এসএসসি পরীক্ষায় ফেল করায় এক ছাত্রী আত্মহত্যা করেছে, আরেক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: