1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ  আধুনিক পদ্ধতিতে ঢেঁকির মাধ্যমে চাল প্রস্তুত করছেন ঠাকুরগাঁওয়ের ওমর ফারুক রামগঞ্জের সন্তান কামরুজ্জামান শুভ বাংলাদেশ আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্বাচিত

এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ে এক ছাত্রীর আত্মহত্যা, আরেক ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৪৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছে এবং অপর আরেক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে তার চিকিৎসা চলছে।

হরিপুর থানার ওসি মো. আমিরুজ্জামান বলেন, রোববার দুপুরে হরিপুর উপজেলার হরিপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত লিমা আক্তার (১৬) হরিপুর ইউনিয়নের তিনুয়া গ্রামের জহিরুল ইসলামের মেয়ে এবং সে হরিপুর দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

আত্মহত্যার চেষ্টা করা আরেক শিক্ষার্থী বিউটি আক্তার (১৬) হরিপুর ইউনিয়নের বালিহাড়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে এবং মশানগাঁও দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

তারা দুজনেই দিনাজপুর শিক্ষা বোর্ডের অধিনে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

পরিবারের বরাতে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মংলা বলেন, এসএসসি পরীক্ষায় দুটি বিষয়ে খারাপ করায় এসএসসি পরীক্ষায় পাশ করেনি লিমা। এ কারণে তার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরে হরিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

অপরদিকে এসএসসি পরীক্ষায় ফেল করায় হরিপুর ইউনিয়নের বালিহাড়া গ্রামের আরেক শিক্ষার্থী বিউটি আক্তার কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠায় বলে জানান চেয়ারম্যান আতাউর রহমান।

এ বিষয়ে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান বলেন, এসএসসি পরীক্ষায় ফেল করায় এক ছাত্রী আত্মহত্যা করেছে, আরেক ছাত্রী আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *