1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

বেলকুচিতে চাউল ব্যবসায়ী নিখোঁজ

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৫৬৭ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার চালা বাজারের চাউল ব্যবসায়ী আব্দুল মতিন (৩৩) গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছেন। সে বেলকুচি পৌর চালা উত্তরপাড়া এলাকার নাজির হোসেন সরকারের ছেলে।

গত রবিবার (৩১ মে) সকালে বেলকুচি পৌর চালা উত্তরপাড়া নিজ বাসা থেকে দোকানের জন্য ভূষি কেনার জন্য টাকা পয়সা নিয়ে সিরাজগঞ্জে যাওয়ার পথে ওই ব্যবসায়ী নিখোঁজ হন বলে তার পরিবার দাবি করেছেন।

নিখোঁজের ঘটনায় সোমবার ওই চাউল ব্যবসায়ীর ভাই আলআমিন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

চাউল ব্যবসায়ীর ভাই আলআমিন জানান, গত রবিবার (৩১মে) সকালে বাসা থেকে দোকানের জন্য ভূষি কেনার জন্য টাকা পয়সা নিয়ে সিরাজগঞ্জে উদ্দেশ্যে বাহির হয়ে যায় অদ্যাবধি আর ফিরে আসে নাই। ওইদিন দুপুরে ফোন দিলে তার ব্যবহৃত মুঠো ফোন বন্ধ পাওয়া যায় নং( ০১৭২৪৮৩৬০৬০)। এর পর থেকে আমিসহ বাড়ির লোকজন সম্ভব জায়গায় অনেক খোঁজা খুজি করলেও তার সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ আব্দুল মতিনের বর্ণনা উচ্চতা ৫ ফুট, ৫ ইঞ্চি, মুখমন্ডল গোলআকার, গায়ের রং শ্যামলা, স্বাস্থ্য ভালো, মাথায় চুল কালো ছোট, গায়ে খেয়েরি কালারের গেন্জি, পরনে লুঙ্গি ছিলো।
যদি কেউ সন্ধান পেয়ে থাকেন এই নাম্বারে যোগাযোগ করবেন (০১৬৪৭৬০৬৬১১)

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। আমরা নিখোঁজের বিষয়টি তদন্ত করে দেখছি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *