1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে ৭ই মার্চ এক অবিস্মরণীয় দিন: শেখ অলি আহাদ নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ ৭ মার্চ উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পৃথক বার্তা বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

শাহজাদপুরে বাসের ধাক্কায় একই পরিবারের নিহত ৩;

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৩৯ জন পড়েছেন

 

এম এ হান্নান,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃআজ মঙ্গলবার বিকেলে বগুড়া-নগরবাড়ী মহাসড়কর শাহজাদপুর উপজলার সরিষাকাল কবরস্থান সংলগ্ন সরকার ট্রাভলস নামক ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে অটো-ভ্যানর মুখামুখি সংঘর্ষ একই পরিবারর শিশুকন্যাসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী(কুমির বোয়ালিয়া) গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কাঞ্ছু সূত্রধর (৪৫) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৮)। এ ঘটনায় নিহত কাঞ্ছু সূত্রধরের ছেলে শুভ সূত্রধর (১৬) ও অটো-ভ্যানচালক আহত হয়।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,
মঙ্গলবার (২জুন) সন্ধ্যায় কাঞ্ছু সূত্রধর, তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয় বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন। অটো-ভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন পৌছালে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশংকাজনক অবস্থায় এলাকাবাসী কাঞ্ছু সূত্রধর (৪৫), সিমা সূত্রধর (৮) ও শুভ সূত্রধর (১৬)কে উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতাল নিয়ে যায়। সেখানে তাদের শারীরীক অবস্থার অবনতি হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কাঞ্ছু সূত্রধর ও তার শিশুকন্যা সিমা সূত্রধর কে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় প্রাণে বেচে যাওয়া শুভ সূত্রধর ও ভ্যানচালককে স্থানীয়ভাব চিকিৎসাসেবা দেয়া হয়েছে। নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর আহাজারীতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে। এ খবর ছড়িয় পড়লে পুরা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page