1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

শাহজাদপুরে বাসের ধাক্কায় একই পরিবারের নিহত ৩;

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৩৮ জন পড়েছেন

 

এম এ হান্নান,শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃআজ মঙ্গলবার বিকেলে বগুড়া-নগরবাড়ী মহাসড়কর শাহজাদপুর উপজলার সরিষাকাল কবরস্থান সংলগ্ন সরকার ট্রাভলস নামক ঢাকাগামী যাত্রীবাহী বাসের সাথে অটো-ভ্যানর মুখামুখি সংঘর্ষ একই পরিবারর শিশুকন্যাসহ ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ী(কুমির বোয়ালিয়া) গ্রামের আন্না রাণী সূত্রধর (৩৫), তার স্বামী কাঞ্ছু সূত্রধর (৪৫) ও তাদের শিশুকন্যা সিমা সূত্রধর (৮)। এ ঘটনায় নিহত কাঞ্ছু সূত্রধরের ছেলে শুভ সূত্রধর (১৬) ও অটো-ভ্যানচালক আহত হয়।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,
মঙ্গলবার (২জুন) সন্ধ্যায় কাঞ্ছু সূত্রধর, তার স্ত্রী আন্না রাণী সূত্রধর তাদের পুত্র শুভ ও কন্যা সিমাকে নিয়ে আত্মীয় বাড়ি পার্শ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি বাসস্ট্যান্ড থেকে একটি অটো-ভ্যানযোগে বগুড়া-নগরবাড়ী মহাসড়ক দিয়ে তাদের বাড়ি শাহজাদপুর ফিরছিলেন। অটো-ভ্যানটি উপজেলার সরিষাকোল কবরস্থান সংলগ্ন পৌছালে বিপরীত দিক পাবনা থেকে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলস নামের দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস সজোরে ওই অটো-ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আন্না রাণী সূত্রধর নিহত হন। এ সময় আশংকাজনক অবস্থায় এলাকাবাসী কাঞ্ছু সূত্রধর (৪৫), সিমা সূত্রধর (৮) ও শুভ সূত্রধর (১৬)কে উদ্ধার করে প্রথমে স্থানীয় পিপিডি হাসপাতাল নিয়ে যায়। সেখানে তাদের শারীরীক অবস্থার অবনতি হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কাঞ্ছু সূত্রধর ও তার শিশুকন্যা সিমা সূত্রধর কে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় প্রাণে বেচে যাওয়া শুভ সূত্রধর ও ভ্যানচালককে স্থানীয়ভাব চিকিৎসাসেবা দেয়া হয়েছে। নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর আহাজারীতে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে। এ খবর ছড়িয় পড়লে পুরা উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: