1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বরগুনায় এএসআই সহ ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৩১ জন পড়েছেন

বরগুনা প্রতিনিধিঃবরগুনায় একজন এএসআই সহ ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের সিভিল সার্জন ডা. হুমায়ন খান শাহিন।

হাসপাতাল সূত্রে জানা গেছে,নতুন আক্রান্তদের মধ্য ডিএসবির একজন সদস্য, সদর উপজেলার একজন স্বাস্থ্য কর্মী, জেলা প্রশাসক অফিসের মেশিন অপারেটর ও তার স্ত্রী, সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের একজন, আমতলী পৌরসভার ৭ নং ওয়ার্ডের ২ জন, আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের একজন ও পাথরঘাটার কাকচিড়ার এক গৃহবধূ রয়েছেন।এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৭জন।তিনি জেলা পুলিশের বিশেষ শাখায় বেতাগীতে কর্মরত ছিলেন।

করোনা ভাইরাসে আক্রান্তে ডিএসবি সদ্যস বলেন,
পাচঁ দিন আগে আমার নমুনা সংগ্রহ করা হয়।বুধবার রাতে যে রিপোর্ট টি এসেছে তার সাথে আমার নাম এবং ঠিকানার মিল থাকলেও বয়সের মিল নেই। আমাকে প্রথমে জানানো হয়েছে রিপোর্ট নেগেটিভ। পরে আবার জানতে পারি রিপোর্ট পজেটিভ। তবে বর্তমানে আমি সম্পূর্ণ সুস্থ আছি।

বরগুনার সিভিল সার্জন ডা.হুমায়ন খান শাহিন বলেন,জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ৭৭জন।আরো নতুন করে এএসআই সহ ৮জন আক্রান্ত হয়েছে তাদের সংস্পর্শে যারা আসছে খোজ খবর নিয়ে তাদের ও নমুনা সংগ্রহ করা হবে।জেলায় মোট সুস্থ হয়েছেন ৪৪ জন।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: