1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম
বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত স্পেনের বিদায়ী রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নেতাদের সাক্ষাৎ

বেলকুচিতে করোনা যোদ্ধাদের ফল উপহার দিলেন পুলিশ সুপার

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ২৯২ জন পড়েছেন

সবুজ সরকারঃ
করোনার সংক্রমণ থেকে জনগণকে রক্ষা করতে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন বেলকুচি থানার ৮জন পুলিশ সদস্য পুলিশসদস্যদের মনে সাহস যোগাতে এবং রোগ -প্রতিরোধ ক্ষমতা ও মনোবলবৃদ্ধির জন্য বিভিন্ন ফল উপহার হিসেবে পাঠিয়েছেন, পুুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম ।

বৃহস্পতিবার (৪ জুন) বেলকুচি থানার কর্মরত করোনা ভাইরাসে আক্রান্ত ৮ জন পুলিশ সদস্যদের এ উপহার সামগ্রীর পাঠিয়ে দেন। বিভিন্ন ধরনের ফল উপহার সামগ্রীর মধ্যে ছিলো- মাল্টা, আনারস, লিচু, কলা, আম, পেয়ারা, নাশপাতি ও লেবু ইত্যাদি।

উল্লেখ্য যে,সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় ৮ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্তদের আইসোলেশনে রেখে খাবার ও সু-চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে বলে জানা যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *