1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

এয়ার এম্বুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার নাহিদ সিরাজকে ঢাকায় প্রেরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৬ জুন, ২০২০
  • ২৩১ জন পড়েছেন

যশোর প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.নাহিদ সিরাজ কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার রাত ৮টায় একটি বিশেষ এয়ার এম্বুলেন্স যোগে তাকে ঢাকায় পাঠানো হয়।যশোর সিভিল সার্জন ডা.শেখ আবু শাহিন বিষয়টি নিশ্চিত করেছেন।এই ডাক্তার করোনাভাইরাসে আক্রান্ত বলে গত ৪ই মে রিপোর্ট পাওয়া যায়।হোম কোয়ারেন্টাইনে থাকার পরে তিনি পরবর্তী পরীক্ষায় ৩০ মে করোনা নেগেটিভ হন।১লা জুন তার শ্বাসকষ্ট শুরু হয়। ওই দিনই তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার ক্রমেই অবনতি হচ্ছিল। তাঁর শ্বাসকষ্ট বুকে ব্যথার সাথে সাথে শরীরে অক্সিজেনের মাত্রা কমতে থাকে। ৫ই জুন ১২টা.৫৫ মিনিটে ডা.নাহিদ সিরাজ চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামকে ফোন করে নিজের শারীরিক অবস্থার কথা জানান। জাহিদুল ইসলাম তখনই যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফকে ডা.নাহিদ সিরাজের উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম নাহিদ সিরাজের জন্য যশোর-২ আসনেের এমপি বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা. নাসির উদ্দিনকেও ফোন করেন। এর পরেই এমপি নাসির উদ্দিন ও যশোরের জেলা প্রশাসক এর সার্বিক প্রচেষ্টায় সরকারি ব্যবস্থাপনায় এয়ার এম্বুলেন্সে করে শুক্রবার রাত ৮টায় তাকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন যশোরের চৌগাছা উপজেলা নির্বাহী জাহিদুল ইসলাম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: