1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভূল্লী ডিগ্রি কলেজে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিরল প্রজাতির পেঁচা উদ্ধার খোশবাজার কামিল মাদরাসায় ছবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে হরিপুরে পাগলের আঘাতে ধান ব্যবসয়ীর মৃত্যু শাহজাদপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা অনুষ্ঠিত

পরিবেশ দিবসে কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা তুহিন দেওয়ানের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৬ জুন, ২০২০
  • ১১৪ জন পড়েছেন

 

কলাপাড়া উপজেলা প্রতিনিধি :সময় এখন প্রকৃতির’ স্লোগান সামনে রেখে করোনা মহামারির মধ্যে এক ভিন্ন প্রেক্ষাপটে পালিত হচ্ছে এবারের বিশ্ব পরিবেশ দিবস। আর পরিবেশ দিবসে কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে প্রঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা তুহিন দেওয়ান।

শুক্রবার ছিল বিশ্ব পরিবেশ দিবস। ১৯৭৪ সাল থেকে প্রতি বছর ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়। বাংলাদেশসহ বিশ্বের প্রায় ১৫০টি দেশে বিশ্ব পরিবেশ দিবস পালন করা হয়। বিশ্ব পরিবেশ দিবস ২০২০ এর প্রতিপাদ্য হচ্ছে ‘জীববৈচিত্র্য’। করোনার এই সময়ে পরিবেশ দিবসে করণীয় হিসেবে মানুষের জন্য মানবিক কাজ করা বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নেয় পরিবেশ রক্ষায় আগামীর জন্য বৃক্ষরোপন কর্মসূচি। তারই ধারাবাহিকতায় কুয়াকাটা পৌর ছাত্রলীগের নেতা কর্মীরা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন ।

কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা তুহিন দেওয়ান বলেন, আমরা মানবজাতি বুঝে বা না বুঝে নিজেদের ক্ষতি নিজেরাই করছি সব থেকে বেশি। আমরাই পরিবেশ প্রকৃতি ধংস করে নিজেদের বিপদ ডেকে আনছি। আমরা চেয়েছি একটি সচেতনতা সবাইকে গাছ লাগাতে উৎসাহিত করতে। সে লক্ষ্যেই শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি । সামনের দিনগুলোতে আমাদের দেশের সমাজের জন্য কল্যাণকর কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় কুয়কাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক আঃ জলিল , মহিপুর থানা ছাত্রলীগ নেতা রুবেল খাঁন , কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাহাত মোল্লা, হাসান সিকদার রিমু, মেহেদি হাসান, তন্ময় রয়, সজীব গাজী প্রমুখ উপস্থিত ছিলেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা