1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ

ফুুলবাড়ীতে লটারীর মাধ্যমে কৃষকের ভাগ্য নির্ধা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৪৪ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুুলবাড়ীতে সরাসরি কৃষকের নিকট ধান ক্রয়ের জন্য দ্বিতীয় দফায় লটারীর মাধ্যমে ১ হাজার ১শত ১১ জন কৃষক নির্বাচন করেছেন উপজেলা প্রশাসন। যার মোট বরাদ্ধকৃত ধান ২হাজার ৬শত ৭ মে.টন। চলতি বরো ধান সংগ্রহ ২০২০এর আওতায় সরাসরি প্রকৃত কৃষকদের নিকট হতে ধান সংগ্রহ উপলক্ষে অগ্রহী কৃষকদের অবেদনকৃত তালিকা হতে লটারীর মাধ্যমে এই কৃষক নির্বাচন করা হয়।
সোমবার বেলা ১২ টায় উপজেলা খাদ্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের উদ্যোগে,উপজেলা চত্তরে এই লটারী অনুষ্ঠিত হয়।
লটারীর মাধ্যমে কৃষকের নামের তালিকা তৈরী ও সংক্ষিপ্ত আলোচনা সভায়, উপজেলা খাদ্য কর্মকর্তা গোলাম মওলা এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রুম্মান আক্তার, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,উপজেলা সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলাম প্রমুখ।
উপজেলা খাদ্য অধিদপ্তরের দেয়া তথ্য মতে উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৭হাজার ৪শত ৮৫ জন কৃষকের মধ্যে থেকে ১হাজার ১শত ১১ জন কৃষককে লটারীর মাধ্যমে বাছাই করা হয়। যা ফুলবাড়ী গোডাউনে ১হাজার ১শত৮৬মে.টন ও মাদিলা গোডাউনে ১হাজার ৪শত ৯০ মে.টন ধান বরাদ্ধ ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *