1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত

কাপাসিয়ায় দুই দিনে নতুন ১৯ জন করোনা রোগী শনাক্ত

নিজেস্ব প্রতিবেদক
  • সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১১১৫ জন পড়েছেন

গাজীপুরেরর কাপাসিয়ায় গত দুই দিনে নতুন করে ১৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত মঙ্গলবার ১৪ জন এবং বুধবার ৫ জনসহ নতুন করে ১৯ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মোট ১৩২ জন করোনায় আক্রান্ত হয়েছে। যার মধ্যে সুস্থ হয়েছে ৭৫ জন। মারা গেছেন এক জন। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৪৫ জনের।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ৩১ মে ১০৮ জনের ও ১ জুন ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে ৯ ও ১০ জুন ১৪ ও ৫ জনসহ নতুন মোট ১৯ জনের করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম সরকার বলেন, ঈদকে কেন্দ্র করে অবাধ চলাফেরার কারণে এখন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। উপজেলার মোট ১১টি ইউনিয়নেই করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। তার মধ্যে কাপাসিয়া সদর, তরগাঁও ইউনিয়নকে রেড জোন হিসেবে ধরা হয়েছে। ঝুঁকিপূর্ণ এলাকাগুলো দ্রুত লকডাউন করার পরিকল্পনা করা হচ্ছে। আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রয়েছে।

কাপাসিয়া,গাজীপুর
০১৭৯৯৩৮৯০৫০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *