1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

কাপাসিয়ায় দুই দিনে নতুন ১৯ জন করোনা রোগী শনাক্ত

নিজেস্ব প্রতিবেদক
  • সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১১৩৬ জন পড়েছেন

গাজীপুরেরর কাপাসিয়ায় গত দুই দিনে নতুন করে ১৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত মঙ্গলবার ১৪ জন এবং বুধবার ৫ জনসহ নতুন করে ১৯ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ পর্যন্ত উপজেলায় মোট ১৩২ জন করোনায় আক্রান্ত হয়েছে। যার মধ্যে সুস্থ হয়েছে ৭৫ জন। মারা গেছেন এক জন। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৪৫ জনের।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ৩১ মে ১০৮ জনের ও ১ জুন ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে ৯ ও ১০ জুন ১৪ ও ৫ জনসহ নতুন মোট ১৯ জনের করোনা পজেটিভ রোগী পাওয়া গেছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম সরকার বলেন, ঈদকে কেন্দ্র করে অবাধ চলাফেরার কারণে এখন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। উপজেলার মোট ১১টি ইউনিয়নেই করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। তার মধ্যে কাপাসিয়া সদর, তরগাঁও ইউনিয়নকে রেড জোন হিসেবে ধরা হয়েছে। ঝুঁকিপূর্ণ এলাকাগুলো দ্রুত লকডাউন করার পরিকল্পনা করা হচ্ছে। আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা অব্যাহত রয়েছে।

কাপাসিয়া,গাজীপুর
০১৭৯৯৩৮৯০৫০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *