1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম

করোনা যুদ্ধের মহানায়কদের পাশে ফ্যাশন ফিট সু স্টোর

দৈনিক প্রতিদিনের সময়ঃ
  • সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৩২০ জন পড়েছেন

ডেস্ক রিপোর্টঃ
সম্প্রতি কোটালিপাড়ার সবচেয়ে বড় বে এর আউটলেট জুতার শো-রুম ফ্যাশন ফিট সু স্টোর। কভিড-১৯ ভাইরাসের সংক্রমণ থেকে আমাদের রক্ষায় সম্মুখসারীর যে সকল যোদ্ধারা ক্রমাগত লড়াই করে যাচ্ছেন তাদের জন্য বিশেষ ডিসকাউন্টের ঘোষণা দিয়েছে। গোপালগঞ্জের কোটালিপাড়া ফ্যাশন ফিট সু স্টোরে করোনাদুর্যোগের মহানায়কেরা এই বিশেষ ডিসকাউন্টের সুবিধা পাবেন।

কঠিন দুর্যোগের এই সময়ে তাদের জন্য সামান্য সুযোগটি করে দিতে পেরে প্রতিষ্ঠানটি অত্যন্ত গর্বিত। ফ্যাশন ফিট সু স্টোরের পরিচালক উজ্জল দাস জানান, এই মহাদুর্যোগটি আমাদের সবার জীবনকে আক্রান্ত করে ফেলার পর সম্মুখসারির যোদ্ধারাই সবচেয়ে বেশি ঝুঁকির সম্মুখীন হচ্ছেন। তাই তাদেরকে বিশেষ সম্মান জানানো আমাদের নৈতিক ও সামাজিক দায়িত্ব।

করোনা যুদ্ধের সম্মুখসারির সকল নায়ক চিকিৎসক, নার্স, মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ, হাসপাতাল বা ডায়াগনস্টিক চেম্বার কর্মী, প্রতিরক্ষা ব্যক্তিত্ব (পুলিশ, র‌্যাব, বিজিবি, আর্মি, নেভি, কোস্ট গার্ড, এয়ার ফোর্স, আনসার ও সিকিউরিটি গার্ড, ব্যাংকার), গণমাধ্যম ব্যক্তিত্ব ও সাংবাদিকরা ফ্যাশন ফিট সু স্টোর থেকে নির্ধারিত সময়সীমার মধ্যে এই বিশেষ ডিসকাউন্ট সুবিধাটি গ্রহণ করতে পারবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: